সিরাজদিখানে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

4

কে. এন. ইসলাম বাবুল: ১৬ জুন ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : সিরাজদিখান উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক আফরোজা সুমার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের সামসুজ্জামান পনির, সিরাজদিখান প্রেসক্লাবের আহ্বায়ক এশিয়ান টিভি’র কাজী নজরুল ইসলাম বাবুল, সদস্য সচিব দৈনিক সংবাদের ইকবাল হোছাইন ইকু, দৈনিক ভোরের ডাকের জাবেদুর রহমান যোবায়ের, দৈনিক সমকালের ইমতিয়াজ বাবুল, দৈনিক যুগান্তরের সুব্রত দাস রনক প্রমুখ।

মতবিনিময় সভায় রওনক আফরোজা সুমা সাংবাদিকদের কাছে দোয়া প্রার্থনা করে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে জানান, কয়েকদিনের মধ্যেই তিনি এখান থেকে বিদায় নিবেন।
এসময় তার লেখা ছোটদের গল্প গ্রন্থ ‘নীল হাতি’ ও একটি গল্প সংকলন ছোটদের আনন্দ বার্ষিকী ‘তারার আলোয় ঝিকিমিকি’ সকলকে প্রদান করেন।

সাংবাদিকদের পক্ষ থেকে সিরাজদিখান প্রেসক্লাবের আহ্বায়ক কে. এন ইসলাম বাবুল উপহার সামগ্রী প্রদান করেন। মুন্সিগঞ্জ-বিক্রমপুর লেখক ফোরামের পক্ষে সাহিত্য সংকলন ‘প্রভাত’ প্রদান করেন ফোরামের সভাপতি আশরাফ ইকবাল ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান সিরাজী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here