জনি হত্যার বিচার চেয়ে মানববন্ধন

murder-11.06.2016-min

মো: জাফর মিয়া: ১৯ জুন ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : মুন্সিগঞ্জ জনি হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে পাঁচঘড়িয়াকান্দির ও আশপাশ এলাকার সর্বস্থরের নারি-পুরুষ।

রবিবার সকাল সাড়ে ১০ টায় শহরের প্রেসক্লাব কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সর্বস্থরের নারি-পুরুষসহ আশপাশের এলাকা গুলোর ৬ শতাধিক নারি-পুরুষ অংশ নেন।

হত্যার দ্রুত বিচার চেয়ে মানববন্ধন কারীরা বলেন, জনি শেখ এর হত্যার সাথে জড়িত সকল সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের ব্যবস্থার পাশাপাশি নিহত জনির পরিবারে নিরাপত্তা ব্যবস্থা জোর করতে হবে। অন্যথায় এরচেও কঠোর কর্মসূচির ডাক দেয়া হবে।

উল্লেখ্য গত ১১ জুন শনিবার রাত সাড়ে ১০ টার দিকে শহরের পাঁচঘড়য়িাকান্দি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতা ওয়াহিদুজ্জামান বাবুলের গুলিতে গুলিবৃদ্ধ হয়ে নিহত হয় জনি শেখ (১৭)।

এ ঘটনায় কালু বেপারী (৪৩) মানিক সরকার (৩২) নামের আরো দু’জন গুলিবৃদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে হত্যার সাথে জড়িতের বাড়ীতে অভিযান চালীয়ে ৩ টি বিদেশি পিস্তল,৪ টি ম্যাগজিন ও ২২ রাউন্ড গুলি সহ ৩ জনকে আটক করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here