স্মার্টফোনের জন্য ওয়ালটনের পাওয়ার ব্যাংক

walton-power-bank

৩০ জুন ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) :  স্মার্টফোন যারা ব্যবহার করেন তাদের প্রায় সকলেই ব্যাটারির চার্জ সমস্যায় ভুক্তভোগী। কেননা নানা উন্নত ফিচার থাকায় স্মার্টফোনের চার্জ শেষ হয় দ্রুত।

আর চার্জার যেহেতু সবসময় সঙ্গে রাখা হয় না, তাই চলতি পথে ফোনের চার্জ শেষ হলে ভোগান্তি পড়তে হয়। এক্ষেত্রে পাওয়ার ব্যাংক হচ্ছে বিপদের বন্ধু এবং নিশ্চিন্ত থাকার একমাত্র হাতিয়ার। এর মাধ্যমে সহজেই যখন তখন যত্রতত্র ফোনটি চার্জ দেয়া যায়।

স্মার্টফোন ব্যবহারকারীদের জরুরি মুহূর্তে ব্যাটারি চার্জের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য দিতে ইলেকট্রনিক্স পণ্যে দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন সম্প্রতি বাজারে নিয়ে এসেছে ‘ডব্লিউপিবি-১২০০০’ এবং ‘ডব্লিউপিবি-৬০০০’ মডেলের দুইটি পাওয়ার ব্যাংক।

যার মাধ্যমে স্মার্টফোন, ট্যাবলেটসহ অন্যান্য মাইক্রো ইউএসবি চালিত ডিভাইসে সহজে, কম সময়ে ও নিরাপদে চার্জ দেয়া যাবে। ওয়ালটনের পাওয়ার ব্যাংকে রয়েছে ডুয়াল ইউএসবি পোর্ট, ফলে একই সঙ্গে দুইটি ডিভাইসে চার্জ দেয়া যাবে।

নিরাপত্তায় ব্যবহৃত হয়েছে ইন্টেলিজেন্ট ব্যাটারি প্রটেকশন বোর্ড, শর্ট-সার্কিট প্রটেকশন, ওভারচার্জ প্রটেকশন, আউটপুট ওভারকারেন্ট প্রটেকশন প্রযুক্তি।

১২০০০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি সমৃদ্ধ ওয়ালটনের ‘ডব্লিউপিবি-১২০০০’ মডেলের পাওয়ার ব্যাংকের মূল্য ১৩৫০ টাকা এবং ৬০০০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি সমৃদ্ধ ‘ডব্লিউপিবি-৬০০০’ মডেলের পাওয়ার ব্যাংকের মূল্য ৮৫০ টাকা।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যে কোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here