ঈদে ‘সুলতান’ নিয়ে সালমানের একক আধিপত্য

21566_sultan

৫ জুলাই  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : ধারাবাহিকভাবে একের পর এক ছবির সফলতার মাধ্যমে বলিউডের ‘সুলতান’ অনেক আগেই বনেছেন সালমান খান।

জনপ্রিয়তা ও ব্যবসা সফলতায় অন্য দুই খানকে খানিক পেছনে ফেলেই এগিয়ে চলেছেন এ শীর্ষ তারকা। আর এবার পর্দায় ‘সুলতান’ বেশে সালমান আসছেন ঈদ মাতাতে। গত কয়েক বছর ধরেই নিজের ছবিগুলো ঈদে মুক্তি দিয়ে থাকেন সালমান।

এবারও তাই হচ্ছে। সালমানের এ ছবির কারণে শাহরুখ খান তার ‘রাইস’ ছবিটি ঈদে মুক্তি দিচ্ছেন না। পাশাপাশি অনেক ছবিই ঈদের অন্তত দুসপ্তাহ পর মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন সংশ্লিষ্ট পরিচালকরা। ধারণা করা হচ্ছে, সালমানের ‘সুলতান’ মুক্তি পেলে ব্যবসা সফলতার সব রেকর্ড ছাড়িয়ে যাবে।

আলী আব্বাস জাফর পরিচালিত এ ছবির কাহিনী গড়ে উঠেছে মফস্বলের একজন কুস্তিগীরের আন্তর্জাতিক খ্যাতি লাভ এবং পরে পেশাগত ও ব্যক্তিগত বিভিন্ন ধরনের বাধা-বিপত্তির ঘটনা নিয়ে।

এ কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করেছেন সালমান। আর প্রথমবারের মতো সালমানের সঙ্গে জুটি বেঁধে এ ছবিতে অভিনয় করেছেন আনুশকা শর্মা। ছবিতে আরও অভিনয় করেছেন রনদীপ হুদা, অমিত সাদ, সুজি খান প্রমুখ। যশরাজ ফিল্মসের ব্যানারে এ ছবিটি মুক্তি পাবে ৬ই জুন।

সব মিলিয়ে এ ছবিটির শুটিং শুরু হওয়ার পর থেকেই দর্শকদের আগ্রহ ও কৌতূহলে পরিণত হয়ে আসছে। আর এবার ঈদের ছুটিতে সালমান দর্শকদের হৃদয়ে একক আধিপত্য বিস্তার করবেন, এটা বলাই যায়। কারণ, ভারতের বেশিরভাগ সিনেপ্লেক্সে বুকিং হয়ে গেছে ‘সুলতান’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here