টঙ্গীবাড়ীতে স্থগিত হওয়া ইউপি নির্বাচন সামনে রেখে বিএনপির ৩ জন গ্রেপ্তার

গ্রেফতার

খান আবু বকর সিদ্দীক, ১৪ জুলাই ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : স্থগিত হওয়া ইউপি নির্বাচন সামনে রেখে টঙ্গীবাড়ীতে বিএনপির নেতা কর্মীদের গ্রেপ্তার করা শুরু হয়েছে। ১৪ জুলাই বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার যশলং ইউনিয়ন থেকে ৩ বিএনপি কর্মীকে আটক করে থানায় নেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দেয়ার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার সেরাজাবাদ গ্রামের মৃত আ: হাদি হালদারের পুত্র যশলং ইউনিয়ন বিএনপি সদস্য জাহাঙ্গীর হালদার (৪৬), একই গ্রামের মৃত আলাউদ্দিন হালদারের পুত্র ইউনিয়ন যুবদল নেতা মিরাজ হালদার (২৮) ও বিএনপি কর্মী বায়হাল গ্রামের জাব্বার দেওয়ানের পুত্র সেগুন দেওয়ান(৪২) কে কোন মামলার আসামী না হওয়া সত্ত্বেও বৃহস্পতিবার ভোর রাতে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

উপজেলা নির্বাচন অফিসার রেজাউল ইসলাম জানান ৭ এপ্রিল ইউপি নির্বাচনে উপজেলার যশলং ইউনিয়নের ৭নং ওয়ার্ড সেরাজাবাদ ভোট কেন্দ্র ও ৪নং ওয়ার্ড টুনিসার ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলাকালিন সময়ে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষ হলে ২ কেন্দ্রই ভোট গ্রহণ স্থগিত করা হয়।

ভোট গ্রহণ করা কেন্দ্রগুলোতে আওয়ামী লীগ প্রার্থী আলমাছ চোকদার নৌকা প্রতিক নিয়ে বিএনপি প্রার্থী খায়রুল কবির কাজল হালদারের চেয়ে ৮২ ভোট এগিয়ে রয়েছে। বিএনপি প্রার্থী কাজল জানান স্থগিত হওয়া কেন্দ্র সেরাজাবাদ ও টুনিসারের ভোট শতকরা ৮০ভাগ ধানের শীষ প্রতিকে পড়বে। এজন্য এলাকায় বিএনপির নেতা কর্মীদের গ্রেপ্তারী আতংকে রাখতেই পুলিশ মাঠে নেমেছে।

অপর দিকে সেরাজাবাদ ৭নং ওয়ার্ডে ভোট সংখ্যা ২৩৯২ ও ৪নং ওয়ার্ড টুনিসারের ভোট সংখ্যা ১৫৪১। এ দুটি কেন্দ্র বিএনপির ঘাঁটি বলে কেন্দ্র দখল ছাড়া নৌকার প্রার্থী জিততে পারবে না বলে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষ হয়ে পুলিশ বিএনপির নেতা কর্মীদের গ্রেপ্তার করতে মাঠে নেমেছে বলে জনগন জানিয়েছে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ওসি আলমগীর হোসাইন কোন তথ্য দিতে পারবেন না বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here