ফলো আপ: গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নবনির্বাচিত মেম্বারসহ নিহত-৩

Photo 1

মিয়া মোহাম্মদ জাফর, ১৫ জুলাই ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : মুন্সিগঞ্জের গজারিয়ায় গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনায় গুলিবৃদ্ধ হয়ে নবনির্বাচিত মেম্বারসহ ৩ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের টান বলাকি চরে এ ঘটনা ঘটে। সংঘর্ষে হোসেন্দী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মো: গোলাপ সরকার (৫০) ও তার ছোট ভাই আইয়ূব আলী সরকার এবং আওলাদ হোসেন (২৮)সহ ৩ জন নিহত ও গুলিবিদ্ধ হয়ে ইউনুস মিয়া (৫০), রেহেনা বেগম (৪০), নবী হোসেন (৩৫), গিয়াসউদ্দিন (৫২), মোমেন(৩৩), জহিরুল ইসলাম(৩৬) নামের ৬ জন সহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতের ঢাকা ও মুন্সীগঞ্জ সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকাজনক।
ঘটনায় প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, বালু মহল ইজারা ও বিভিন্ন কো¤পনিকে জমি কিনে দেওয়া সহ বিভিন্ন কারণে স্থানীন প্রভাবশালী দুই আওয়ামী লীগ নেতা ও হোসেন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মন্টু গ্রুুপের সাথে যুবলীগ নেতা নাজমুল ইসলামের গ্রুপের মধ্য দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল।
বৃহ¯পতিবার সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে বালু উত্তোলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। উভয় পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে ইউনিয়নটি ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মোঃ গোলাপ সরকার ও তার ভাই আইয়ূব আলী সরকার এবং আওলাদ হোসেন নিহত হয়। নিহতরা আব্দুল মতিন মন্টু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হেদায়াতুল ইসলাম ভূইয়া জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরোদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here