মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের পক্ষে সমর্থক বাড়ছে

mrinal-kanti-das-মৃণাল-কান্তি-দাস

সাদনান সিয়াম, ১৫ জুলাই ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের পক্ষে সমর্থক দিন দিন বাড়ছে। তার শিবিরে লোকজন এখন ভিড় জমাচ্ছে। মুন্সিগঞ্জ সদর উপজেলা আ’লীগের সভাপতি আফসার উদ্দিন ভুঁইয়া হচ্ছেন জেলা আ’লীগের সভাপতি মো: মহিউদ্দিন শিবিরের কট্টর সমর্থক। তিনি বাস করেন চর কেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমসুরা গ্রামে।
এই গ্রামের মো: মহিউদ্দিনের সমর্থকরা এখন মৃণাল শিবিরে। এই ইউনিয়নের টরকী গ্রামে মৃধা পরিবার মো: মহিউদ্দিনের পক্ষে আ’লীগের নেতৃত্ব দেন। সেই মৃধা পরিবারের বেশির ভাগ লোকজন এখন মৃণাল শিবিরে।

এখানকার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এই বিষয়ে এলাকায় বিভক্তি দেখা দেয়া মহিউদ্দিন শিবির ছেড়ে আ’লীগের সমর্থকরা বর্তমানে মৃণাল শিবিরে ভীড় করছে।

এই রমজানে ইফতার মাহফিলের এক অনুষ্ঠানে মৃণাল কান্তি দাস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেখানে মোল্লাকান্দি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মহসিনা হক কল্পনা তার দলবল নিয়ে উপস্থিত হন।

এই বিষয়টি চরাঞ্চলালের আ’লীগের রাজনীতিতে মৃণাল কান্তির পক্ষে ইতিবাচক প্রভাব পড়েছে বলে অনেকেই ধারণা করছেন।
আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মোল্লাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান পদে মহসিনা হক কল্পনা বিজয়ী হন।

এই নির্বাচনে অংশ নেয়ার কারণে মুন্সিগঞ্জ সদর উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক পদ থেকে তাকে বহিস্কার করা হয়। তার ওপর নানাভাবে হামলা করা হয়।

এই মহসিনা হক কল্পনা মহিউদ্দিনের কট্টর সমর্থক ছিলেন। তাদের রাজনীতির কারণে কল্পনাকে বিভিন্ন মামলা-মোকদ্দমা ফেস করতে হয়েছে।
সেই কল্পনা এখন মৃণাল শিবিরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here