সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা শাহ-জালালের বিরুদ্ধে দায়ের করা সব মামলা মিথ্যা

শা্হ-জালাল-সংবাদ-সম্মেলন (1)

১৭ জুলাই  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধারের ঘটনায় মুন্সিগঞ্জ শহরের দক্ষিন কোর্টগাঁও এলাকার শহর যুবলীগের নেতা শাহ-জালাল মিজির পক্ষে রোববার বিকেলে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশের বিরুদ্ধে যুবলীগ নেতার পরিবারকে হয়রানি করার অভিযোগ করা হয়েছে। এছাড়া যুবলীগ নেতাকে ক্রসফায়ার দেওয়ার হুমকি-ধামকির অভিযোগ করা হয় পুলিশের বিরুদ্ধে।

যুবলীগ নেতার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দেওয়া হচ্ছে বলে জানিয়ে দক্ষিন কোর্টগাঁও এলাকাবাসীর ব্যানারে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে পুলিশের বিরুদ্ধে এ সব অিিভযোগ করেন যুবলীগ নেতার মা রেখা মিজি।

যুবলীগ নেতার মা জানান, শাহ-জালাল মিজি দীর্ঘ দিন দুবাই প্রবাসে ছিল। দেশে ফিরে রাজনীতিতে নামে। এটাই ভুল তার সন্তানের। তিনি আরো জানান, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে তার সন্তানরা কেউ বাড়িতে ছিল না।

শা্হ-জালাল-সংবাদ-সম্মেলন (2)

অথচ পুলিশ ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র ও নগদ ২ লাখ টাকা নিয়ে গেছে। আর পুলিশ থানায় গিয়ে অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়ে শাহ-জালালের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। শুধু তাই নয়, এ যাবত তার বিরুদ্ধে যত মামলা হয়েছে সবই মিথ্যা।

সংবাদ সম্মেলনে যুবলীগ নেতার বড় ভাই বাবু মিজি বলেন-আমার ভাই রাজনীতি করে। রাজনীতির প্রতিপক্ষও থাকতে পারে। তাই বলে একের পর এক মিথ্যা মামলা দিয়ে ক্রসফায়ারে মেরে ফেলার ছক আকতে হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিনগত রাত ১০ টার দিকে দক্ষিন কোর্টগাঁও এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা শাহ-জালালের বসত-ঘর থেকে ১ টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here