নিউইয়র্কে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ

ANA PIC-1

নিউইয়র্ক থেকে এনা: ১৯ জুলাই  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ৫ দিনের এক সফরে নিউইয়র্ক এসেছেন। শুধু হুসেইন মুহম্মদ এরশাদ আসেননি, তিনি জাতীয় পার্টির এক প্রতিনিধি দল নিয়ে এসেছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কুয়েত এয়ারলাইন্স যোগে গত ১৮ জুলাই বিকেল ৩টা ২২ মিনিটে জেএফকে আন্তর্জাতিক এয়ারপোর্টে অবতরণ করেন। হুসেইন মুহম্মদ এরশাদের সফরসঙ্গী হিসাবে আরো রয়েছেন জাতীয় পার্টির মহা সচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি,

জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য এরশাদের রাজনৈতিক সেক্রেটারি সুনীল শুভ রায়, জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য নাসরিন জাহান রত্মা এমপি, এরশাদের ব্যক্তিগত সচিব মেজর জেনারেল (অব:) খালেদ আক্তার, সহাসচিবের ছেলে এবং মেয়ে ব্যারিস্টার আসিক আমিন ও ব্যারিস্টার ফারা ফিজা বিনতে আমিন।

জেএফকে এয়ারপোর্টে জাতীয় পার্টির চেয়ারম্যানকে স্বাগত জানান, নিউইয়র্কস্থ বাংলাদেশ কন্স্যুলেটের কন্সাল জেনারেল শামীম আহসান। ফুলেল শুভেচ্ছা জানান, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমান, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির প্রধান সমন্বয়কারী আব্দুর নূর বড় ভুইয়া,

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, সহ সাংগঠনিক লুৎফুর রহমান, ভাইস প্রেসিডেন্ট হারিস উদ্দিন আহমেদ, খন্দকার আলী আনিস, উপদেষ্টা মাহবুবুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক আসিব বারী টুটুল, নিউইয়র্ক সিটি জাতীয় পার্টির সভাপতি শুভঙ্কর গাঙ্গুলি, সাধারণ সম্পাদক ফিরোজ হাসান,

যুব সংহতির সভাপতি শাহজাহান সাজু, শ্রমিক পার্টির সভাপতি আব্দুল কাদের লালু. মহিলা পার্টির সভাপতি শাহনাজ বেগম প্রমুখ।

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু এনাকে জানান, হুসেইন মুহম্মদ এরশাদ এয়ারপোর্ট থেকেই সরকারি ফটোকলে ফ্লাশিংর একটি হোটেলে চলে যান। সেখান থেকে তিনি আগামী ১৯ জুলাই ওয়াশিংটন যাবেন।

১৯ এবং ২০ জুলাই ওয়াশিংটনে অনুষ্ঠান শেষে রাতে নিউইয়র্ক ফিরে আসবেন। ২১ জুলাই সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নান্দুস পার্টি হলে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা সভায় যোগ দেবেন।

২২ জুলাই কর্মী সমাবেশে যোগ দেবেন এবং ঐ দিন রাতেই সাড়ে ৯টা ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবেন। এরশাদের এই সফরটি ব্যক্তিগত বলা হলেও অন্য একটি সূত্রে জানা গেছে, তিনি স্টেট ডিপার্টমেন্টে গুরুত্বপূর্ণ বৈঠকে বসবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here