নিউইয়র্কে সংবর্ধনা সভায় এরশাদ: শেখ হাসিনার সঙ্গে আমি এবং আগামীতেও থাকবো

ANA PIC-Ershad 1

নিউইয়র্ক থেকে এনা: ২২ জুলাই  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : আপনারা যারা প্রবাসে আছেন তারা নিশ্চয় দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন এবং চিন্তিত। চিন্তার কোন কারণ নেই।বাংলাদেশে আইএস বা জঙ্গী নেই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ চালাতে সক্ষম। আমি এবং জাতীয় পার্টি শেখ হাসিনার সঙ্গে আছি এবং আগামীতেও থাকবো। আমি শেখ হাসিনাকে আমার বোন বলে ডাকি।

দেশে এখন বিএনপির অস্তিত্ব বিলীনের পথে। তারেক রহমানের ৭ বছরের সাজা হয়েছে কিন্তু রাস্তায় নেমে প্রতিবাদ করার শক্তি নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ এবং জাতীয় পার্টিই করবে। বিএনপি থাকবে না। গত ২১ জুলাই যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এ সব কথা বলেন।

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় জ্যাকসন হাইটসের নান্দুস অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহা সচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য এরশাদের রাজনৈতিক সেক্রেটারি সুনীল শুভ রায়,

জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য নাসরিন জাহান রত্মা এমপি, এরশাদের ব্যক্তিগত সচিব মেজর জেনারেল (অব:) খালেদ আক্তার, সাবেক সংসদ সদস্য লিয়াকত আলী, সাবেক সংসদ সদস্য শহিদুর রহমান, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যাহ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডা. সিদ্দিকুর রহমান,

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির প্রধান সমন্বয়কারী আব্দুন নূর বড় ভুইয়া, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জসীম উদ্দিন চৌধুরী, সহ সভাপতি এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা আহবায়ক গোলাম মেরাজ, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির নেতা আলতাফ হোসেন ও মোহাম্মদ মহসীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, নিউইয়র্ক স্টেট জাতীয় পার্টির সভাপতি এডভোকেট মোহাম্মদ হানিফ, সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, সিটি জাতীয় পার্টির সভাপতি শুভঙ্কর গাঙ্গুুলি,

জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম, সহ সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, সিটি মহিলা পার্টির সভাপতি শাহনাজ বেগম, মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী প্রমুখ।

হুসেইন মুহাম্মদ এরশাদ প্রবাসী বাংলাদেশীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আপনারা উদ্বিগ্ন এবং চিন্তিত। আপনাদের চিন্তার কোন কারণ নেই। বাংলাদেশে জঙ্গী বা আইএস নেই। কিছু বিপদগামী ছেলে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ চালাতে এবং সেই সব জঙ্গী দমনে সক্ষম। আমি এবং জাতীয় পার্টি শেখ হাসিনা সঙ্গে আছি এবং আগামীতেও থাকবো।

আসুন আমরা সবাই মিলে সরকারকে সহযোগিতা করি। তিনি তার বক্তব্যে আরো বলেন, দেশে এখন বিএনপির অস্তিত্ব বিলীনের পথে। তারেক রহমানের ৭ বছরের জেল হয়েছে, রাজপথে মিছিল বা আন্দোলন করার মত বিএনপির ক্ষমতা নেই। আগামীতে জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ এবং জাতীয় পার্টি করবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসতে পারে। রাজনীতিতে কখন কী হয় তা বলা যায় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here