মুন্সিগঞ্জ শহরে শীর্ষ সন্ত্রাসী শাহ জালালের ফেস্টুন প্রধানমন্ত্রীর ছবি নিয়ে গুঞ্জন

DSC_0002

২৪ জুলাই  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জ শহরে শীর্ষ সন্ত্রাসী শাহ জালালের ফেস্টুন ছেয়ে গেছে। ফেস্টুনে যুবলীগ নেতা দাবি করা হচ্ছে। পুলিশের খাতায় শাহ জালাল টপ টেরর। আর এই টপ টেরের ফেস্টুনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবি শোভা পাচ্ছে।

তাদের ছবি অন্যদের তুলনায় ছোট আকারে দেয়া হয়েছে। যা নিয়ে শহরের নানা রকমের কথা শোনা যাচ্ছে। এর পরে ছবি রয়েছে জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মো: মহিউদ্দিন ও মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুজ্জামান আনিসের। তাদের ছবিও ছোট আকারে দেয়ায় নানান গুঞ্জন শোনা যাচ্ছে।

এর পরে অনেকের চেয়ে বড় আকারে ছবি দেয়া হয়েছে মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজি ফয়সাল বিপ্লব। তার চেয়ে একটু ছোট আকারে ছবি রয়েছে জেলা যুবলীগের সভাপতি আক্তারুজামান রাজিবের। তারপরে রয়েছে জালালউদ্দিন রুমি রাজনের ছবি। রাজনের সম মাপের ছবি শোভা পাচ্ছে শাহ জালালের। অনেক দিন ধরে শহরের গুরুত্বপূর্ণ স্থানে এইসব ফেস্টুন শোভা পেলেও নেতাদের এই বিষয়ে কোন মাথা ব্যথা লক্ষ্য করা যাচ্ছে না।

এদিকে প্রধানমন্ত্রীর ছবি দিয়ে শীষ সন্ত্রাসী কি কোন ফেস্টুন প্রকাশ করতে পারে কিনা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। আইন শৃংখলা বাহিনী বিষয়টি কি ভেবে দেখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here