ব্যারিস্টার নাজমুল হুদা লাইফ টাইম এ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত

নাজমুল-হুদা-লাইফ-টাইম

২ আগস্ট ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলন’ শীর্ষক আলোচনা, চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতে কালচারাল অ্যাওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ৩০ জুলাই (শনিবার) বিকেলে ৫.০০ টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি) প্রশাসনিক ভবন চত্বরে এ সাবেক মন্ত্রী ও এজাহিকাফ’র কার্যনির্বাহী সভাপতি সৈয়দ দিদার বখত এর সভাপতিত্বে ও এজাহিকাফ’র মহাসচিব, টিভি উপস্থাপক ও কলামিস্ট সালাম মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি।

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)’র ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরামের সভাপতি রেদুয়ান খন্দকার। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন রয়েল প্লাস্টিক ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নুর উদ্দিন মোল্লা, ইবাইস ইউনিভার্সিটির ফাউন্ডার কাওছার হোসেন কমেট, দৈনিক আজকের বিনোদনের যুগ্ম সম্পাদক শাহ্ আশেক হোসাইন। সাবেক ছাত্রলীগের সহ সভাপতি বার্তা প্রবাহের নির্বাহী সম্পাদক এম.মিজান সরদার মানবাধিকারের ক্ষেত্রে অবদানের জন্য বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার প্রতিষ্ঠাতা, সাবেক মাননীয় মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদাকে লাইফ টাইম এ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান, শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী সাদিকা পারভীন পপি, চলচ্চিত্র অভিনয়ে প্রবীর মিত্র, রিনা খান, চলচ্চিত্র পরিচালনায় কাজী হায়াৎ, সঙ্গীতে জানে আলম।

সাংবাদিকতায় ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বার্তা প্রবাহের নির্বাহী সম্পাদক এম মিজান সরদার, আঁখি আলমগীর, রিজিয়া পারভীন, মেহরীন, এস.এম শফি-সহ বেশ কয়েকজন শিল্পীকে পুরস্কৃত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here