মুন্সিগঞ্জ জেলা আ’লীগ সা: সম্পাদক সাংবাদিকদের সাথে খারাপ ব্যবহার

260120101354

৬ আগস্ট  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : শেখ লুৎফর রহমান মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বলে কথা। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ত্রান বিতরনে অনুষ্ঠানে ক্ষমতার দাপট না দেখালে কি চলে । তাইতো খুব দেখালেন ক্ষমতার কি দাপট।

অপমান করলেন মুন্সিগঞ্জ জেলার বেশ কিছু গনমাধ্যম কর্মিদের । তার এতোই ক্ষমতা সাংবাদিকদের মানুষই মনে করেন না তিনি। সাংবাদিকদের মানুষ মনে করবেনই কেন, তিনি যে শেখ লুৎফর রহমান । তিনি এর আগেও জেলার বিভিন্ন গনমাধ্যম কর্মিদের এভাবেই অপমান অপদস্ত করেছেন।

শুক্রবার বিকালে জেলার টঙ্গীবাড়ী উপজেলার পাঁচগাও বন্যা কবলিত দুস্থ্য মানুষেেদর মাঝে ত্রান সাম্রগী বিতরন কালে টেলিভিশন মিডিয়ার ফটো সাংবাদিকদের গায়ে হাত দিয়ে ছবি তুলতে হবে না বলে তাড়িয়ে দেন এই বিরাট ক্ষমতাবান নেতা।

এসময় আরো উপস্থিত ছিলেন সড়ক পরিবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক এ্যাডঃ মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি।

তাদের সামনেই ক্ষমতার দাপটটি প্রদর্শন করে এই নেতা। পরে হাসাইল বাজারে দ্বিতীয় দফার ত্রান বিতরন কালে সাংবাদিকরা এঘটানার প্রতিবাদ করলে প্রভাবশালি এই নেতার গুন্ডা বাহিনীরা হুমকি দিয়ে বলেন, ওনি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাব করে কাজ করবেন। ওনি সামনে আবারো সাধারণ সম্পাদক হবেন।

আপনাদের মত সাংবাদিকদের ধরকার নেই। এই যদি হয় একজন দায়িত্বশীল নেতার অবস্থা তাহলে সাধারন মানুষ তাদের কাছে কি বা আশা করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here