পুনঃভোটগণনায় গজারিয়ায়, ১শ’ ভোটের গরমিল

map-of-munshiganj-মুন্সিগঞ্জের-মানচিত্র৯ আগস্ট  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের ৮নং ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্যদের ভোট পুনঃ গণনা করা হয়েছে।

গত ১৩ জুন হাইকোর্ট বিভাগের রিট পিটিশন আদেশের প্রেক্ষিতে গতকাল সোমবার দুপুর ১২ টায় গজারিয়া উপজেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে আবেদনকারী ব্যক্তি জমু মিয়া ও বিজয়ী ইউপি সদস্যসহ সকলের সম্মুখে ভোট পুনঃগণনা করা হয়।

ভোট পুনঃগণনা করার পর অতিরিক্ত ১শ’ ভোট পেপার না পাওয়ায় গরমিল দেখা দিয়েছে। পুনরায় ভোট গণনায় ৯নং ওয়ার্ডের বিজয়ী মেম্বার মোঃ জাগরন আলী ৫৩০ ভোট স্থলে বর্তমান ৫১৬ ভোট।

পরাজিত স্থানীয় আওয়ামীলীগ নেতা জম্মু মিয়ার ৪৬৫ ভোট স্থলে বর্তমান ৪৫৭ ভোট পাওয়া গেছে। আগের গণনায় বাতিল দেখানো ১৫৬ ভোট থেকে বর্তমান ৮০টি ভোট বাতিল পাওয়া গেছে। আগের বাতিল থেকে পাওয়া ৭৬ ভোট এবং বর্তমান বাতিল হওয়া ২৪ ভোট মোট ১০০ ভোট বাতিল পেপার খুজে না পাওয়ায় ৯নং ওয়ার্ডের পরাজিত দেখানো মেম্বার স্থানীয় আওয়ামীলীগ নেতা জম্মু মিয়ার মোট বাতিল ভোটের ব্যবধান থাকার পরও উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খানম পূর্বের দুজনকেই বিজয়ী ঘোষণা করায় উক্তেজনা দেখা দিয়েছে।

ভোট গননা সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইমামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মনসুর আহম্মেদ খাঁন জিন্নাত, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আরিফ জামিল ফারুকী, উপজেলা নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও রিটানিং অফিসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here