আ’লীগ নেতার কাছ থেকে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই: অতপর গুলিবর্ষন

map-of-munshiganj-মুন্সিগঞ্জের-মানচিত্র

১৪ আগস্ট  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জ শহরের প্রাণ কেন্দ্র জুবলী রোডের শ্রীপল্লীস্থ নুরজাহান ক্লিনিকের সামনে মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতা গাজীকে মারধর করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এছাড়া মজুদ আলু সংরক্ষনের ৪টি দলিল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যার আগ মুহূর্তে ৬টার দিকে এ ঘটনাটি ঘটেছে বলে মোতা গাজী সূত্রে জানা গেছে। এ সময় ২ রাউন্ড গুলি বর্ষনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে মুন্সিগঞ্জ শহরের আওয়ামী লীগের একাংশের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। এই ঘটনাকে কেন্দ্র করে রক্ষক্ষয়ি সংর্ঘষের আশংকা রয়েছে। এ ঘটনার পর পরই আ’লীগের হাজার হাজার নেতা কর্মী মুন্সিগঞ্জ থানায় এসে হাজির হয়।

মুন্সিগঞ্জ থানার স্বাভাবিক পরিস্থিতির জটলা ও আ’লীগের সমর্থকদের থানার বাহিরে অপেক্ষা করতে জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান রাজিব সকলকে অনুরোধ করে। এতে কিছুটা পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ ঘটনায় সদর থানায় অভিযোগ দাখিলের প্রস্তুুতি নিচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা মোতা গাজী।

চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতা গাজী জানান, শহরের হাটলক্ষিগঞ্জস্থ ইসলামী ব্যাংক থেকে উত্তোলন ২ লাখ ৬০ হাজার টাকাসহ মোট সাড়ে ৩ লাখ টাকা ও আলু সংরক্ষনের ৪টি দলিল নিয়ে তিনি বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে শহরের শ্রীপল্লীস্থ নুরজাহান ক্লিনিকের সামনে পৌছলে প্রতিপক্ষ যুবলীগ নেতা মিথুন, জিয়া ও ফরিদসহ ৪ থেকে ৫ জন তার রিক্সা গতিরোধ করে তাকে মারধর শুরু করে। এ সময় এক সময়ে বিএনপির কর্মী জিয়া পিস্তল বের করে দুই রাউন্ড গুলিবর্ষন করে আতঙ্ক সৃষ্টি করে। সাধারণ মানুষ তাকে উদ্ধারে এগিয়ে না আসে। তারা তার কাছে থাকা সাড়ে ৩ লাখ টাকা ও আলু সংরক্ষনের ৪টি দলিল ছিনিয়ে নিয়ে যায়। আরো বিস্তারিত খবর পরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here