রেক্সোনা মজুমদার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ এর জুডিশিয়াল ডেলিগেট নির্বাচিত

সাখাওয়াত হোসেন সেলিম, ২২ আগস্ট ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট নারী নেত্রী সেবাধর্মী সংগঠন বাংলাদেশী আমেরিকান উইম্যান এসোসিয়েশন ও পার্কচেস্টার হোম এলএলসি’র প্রেসিডেন্ট রেক্সোনা মজুমদার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ এর জুডিশিয়াল ডেলিগেট নির্বাচিত হয়েছেন। নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ থেকে নির্বাচিত এসেম্বলিম্যান লুইস সিপুলভেদা রেক্সোনা মজুমদারের এই নির্বাচনের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউইয়র্ক এসেম্বলি ডিস্ট্রিক্ট ৮৭ এ প্রথম বাংলাদেশী আমেরিকান মহিলা জুডিশিয়াল ডেলিগেট হিসেবে আগামী ১ জানুয়ারী ২০১৭ থেকে পরবর্তী দু’বছরের জন্য দায়িত্ব পালন করবেন রেক্সোনা মজুমদার।
উল্লেখ্য, মূলধারার অত্যন্ত সক্রিয় সংগঠন বাংলাদেশ-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট, ব্রঙ্কস কমিউনিটি বোর্ড ৯ এর সদস্য এবং ল্যান্ড এন্ড জোনিং কমিটির চেয়ারম্যান, বোর্ড ফার্ষ্ট ভাইস চেয়ারম্যান ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বিশিষ্ট আইনজীবী মো. এন মজুমদার মাস্টার অব ল এর স্ত্রী রেক্সোনা মজুমদার।

নিউইয়র্কের প্রবীণ প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী হাজী নুরুজ্জামানের গর্বিত কন্যা রেক্সোনা মজুমদার সকলের দোয়া প্রার্থী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here