শ্রীনগর উপজেলা বিএনপির কমিটি অনুমোদন : শহীদুল সভাপতি ও কানন সাধারণ সম্পাদক নির্বাচিত

Sahidul Islam (01)(Sreenagar BNP)-horz

২৯ আগস্ট  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটি জমা দেয়ার ১০ মাস পর রোববার রাতে অনুমোদন দিয়েছেন জেলা বিএনপির সভাপতি আবদুল হাই।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আগের কমিটির সিনিয়র সহসভাপতি মো. শহীদুল ইসলাম। সিনিয়র সহ-সভাপতি হয়েছেন আগের কমিটির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আগের কমিটির যুগ্ন-সম্পাদক আবুল কালাম কানন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাখাওয়াত হোসেন মুকুল।

গত বছরের ২৪ শে অক্টোবর বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা শফি বিক্রমপুরী ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবদুল হাইয়ের কাছে জমা দেন।

এ কমিটির বিরোধীতা করে ওই সময়ের শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি মমিন আলী দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ কেন্দ্রীয় নেতাদের কাছে দৌড়ঝাঁপ শুরু করেন। কিন্তু বিগত আন্দোলনে মমিন আলীর অনুপস্থিত থাকা এবং দলীয় নেতাকর্মীদের রাজপথে না থাকার নির্দেশ দেয়ায় তৃণমূল বেঁকে বসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here