গজারিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের আলোচনা সভা ও জঙ্গিবিরোধী মিছিল

gazaria-1

মো: জাফর মিয়া, ৩০ আগস্ট ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : দেশ জুড়ে নাশকতা, জঙ্গিবাদ, সন্ত্রাস মোকাবেলায় ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার বাউশিয়া উজান-ভাটি হোটেলে আয়োজিত আলোচনা ও নাশকতা প্রতিরোধ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সোলায়মান দেওয়ান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বোরহান উদ্দিন দেওয়ান, গজারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক আমিরুল ইসলাম, সহ-সভাপতি মহসিন চৌধুরী, সাংগঠনিক স¤পাদক ফিরোজ আহমেদ ফরাজী, বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবীব উল্লাহ্,
বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, গজারিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান সাগরসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জঙ্গি, নাশকতা প্রতিরোধ কমিটির সদস্যগণ।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন, বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলার বাস্তবায়ন করতে সবাইকে এগিয়ে আসতে হবে। ১৫ আগস্ট যারা বঙ্গবন্ধুর সপরিবারে হত্যা করেছে তাদের খুঁজে বের করে বিচার করতে সরকারের প্রতি আহব্বান জানান। সম্প্রতিকালে দেশে যে জঙ্গিবাদ, নাশকতা, সন্ত্রাসী কর্মকান্ডের কথা উল্লেখ করে তারা বলেন, একাত্তরের মত এবারও জনগণকে সাথে নিয়ে ইসলাম ও দেশের শত্রুদের প্রতিহত করতে সকলকে সজাক থাকার আহব্বান জানান। পরে একটি জঙ্গি ও নাশকতা বিরোধী মিছিল বের করে আওয়ামীলীগ নেতৃবৃন্দ। মিছিলটি বাউশিয়া উজান-ভাটি হোটেল চত্বও থেকে বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে মধ্য বাউশিয়া বাস স্ট্যান্ডে এসে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here