মুন্সিগঞ্জে চারদিন ব্যাপি শুরু হয়েছে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্রচারি বাবার আবির্ভাব উৎসব

download

সুমন ইসলাম: ৩ সেপ্টেম্বর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : মুন্সিগঞ্জে চারদিন ব্যাপি শুরু হয়েছে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্রচারি বাবার আবির্ভাব উৎসব।গত ১ সেপ্টেম্বর থেকে শহরের ইদ্রাকপুর এলাকার শ্রী শ্রী লক্ষীনারায়ণ জিউর মন্দিরে এ উৎসব চলছে।এ উপলক্ষে এখানে প্রতিদিন চলছে শ্রীমদ্ভাগবতপাঠ ও ভক্তিমূলক গান,কীর্ত্তন।

এদিকে,এই আবির্ভাব উৎসব কমিটির তত্ত্বাবধায়ক অভিজিৎ দাস ববি জানান,দীঘ ৩০ বছর ধরে এই মন্দিরে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্রচারি বাবার আবির্ভাব উৎসব অনুষ্ঠিত হয়ে আসছে।

এবছর এ অনুষ্ঠানে ঢাকা দোহারের জয়পাড়া এলাকার শ্রী রতন ঘোষ স্বামী শ্রীমদ্ভাগবতপাঠ করছেন।এছাড়াও ভক্তিমূলক গান পরিবেশন করছেন চাঁন সুরুজ,তপন দাস,দ্বীনবন্ধু দাস,শিপ্রা দাস প্রমূখ।

(৪ সেপ্টেম্বর)রোববার আবির্ভাব উৎসব অনুষ্ঠানের সমাপ্তদিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল,বিশেষ অতিথি সরকারী হরগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক সুখেন চন্দ্র ব্যাণার্জী।এছাড়াও সিলেট থেকে আগত পুরোহিত ভাস্কর চক্রবর্তী এবং উক্ত মন্দিরের পুরোহিত সুজন চক্রবর্তী,শ্রী চন্দ্রন লাল ঘোষ,ডা:কানু রায় কৃষ্ণ।

মন্দির সৃত্রে জানা যায়,প্রায় ১ থেকে ২হাজার ভক্তবৃন্দ প্রসাদ গ্রহণ করেন।ভোর ৫টা থেকে সন্ধ্যা পযর্ন্ত চলে এ আবির্ভাব অনুষ্ঠান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here