ঈদে যাত্রীদের যাতায়েত স্বস্তিদায়ক হবে- ওবায়দুল কাদের

IMG_0331

মো: জাফর মিয়া, ৪ সেপ্টেম্বর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,এবারের ঈদের যাত্রীদের বাড়ি ফেরা স্বাস্তি দায়ক হবে। যাত্রীদের নিবিঘেœ বাড়িতে যাতায়েতের লক্ষ্যে সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

দেশের সকল মহাসড়কের পাশে কোরবানির পশুরহাট বসা নিষিদ্ধ করা হয়েছে । মহসড়কে গাড়ী চালদের বেপোররোয় ড্রাইবের কারনে যানজটের সষ্টি হয়। তাই যানজট নিরসনে এক হাজার সেচ্ছা সেবক নিয়োগ দেয়া হয়েছে।
মন্ত্রী রবিবার দুপুর ১ টায় লৌহজং উপজেলার মাওয়া চৌরাস্তায় বিআরটিএর ভ্রম্যমান আদালতের কার্যক্রম পরিদর্শন কলে সাংবাদিকদের এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন ঈদে ঘরমুখ মানুষদের জন্য এবার ৮০ টি বিআরটিসির নতুন বাস রির্জাভ রাখা হয়েছে।

IMG_0347

যাতে যাত্রীদের বাড়ি ফেরা নিবিঘেœ হয়। পরে মন্ত্রী এ রুটে বিভিন্ন যাত্রীবাহী যানবাহনের কাগজ পত্র ও ফিটনেস পরিক্ষা করেন। এসময় মন্ত্রী জানান ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘড়ীয়ায়,নিতলা ও মাওয়া চৌরাস্তায় বিআরটিএর ভ্রম্যমান আদলত বসানো হয়েছে। ৩টি ভ্রম্যমান আদলতের মাধ্যামে ৩৫ টি বিভিন্ন যানবাহনকে মামলা ২৮ টি মামলা ও ৩৫ হাজার ২ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। এতে সড়ক ও জনপদ ও বিআরটিএর বিভিন্ন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here