শ্রীনগরে এক শিশুকে নিয়ে কাজের মেয়ের পলায়ন

srinagarsisu

৪ সেপ্টেম্বর  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : শ্রীনগর উপজেলার যশুরগাঁও গ্রামে বাসার কাজের মেয়ে এক শিশু নিয়ে পালিয়েছে। শিশুটির নাম সুরাইয়া আক্তার। বয়স এক বছর। শিশুটি উপজেলার পাটাভোগ ইউনিয়নের যশুরগাঁও গ্রামের মো. ইমন হোসেনের মেয়ে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। এ ব্যাপারে ৩০ অক্টোবর শ্রীনর থানায় শিশুটির বাবা একটি সাধারণ ডায়েরী করেছেন। ৪ দিন পেরিয়ে গেলেও এখনও শিশুটির কোন সন্ধান পায়নি পুলিশ।

শিশুর বাবা ইমন হোসেন জানান, গত ২৭ অক্টোবর দুপুরে শ্রীনগর বটতলা এলাকায় মোহন মিয়ার চায়ের দোকানে সখিনা (২৬) নামের এক মহিলা কান্নাকাটি করছে। আমি সে দোকানে চা পান করতে গিয়েছি তখন মোহন মিয়া বলেন মহিলাটি বড় অসহায়।

তোমার বাসার কাজে লাগলে নিতে পার। আমি তাকে বলি অপরিচিত কাউকে রাখা তো ঠিক না। এরপর আমি আমার চলে যাই। ঘন্টা খানিক পর ফিরে এসে দেখে মহিলাটি চায়ের দোকানেই বসে আছে। তারপর আমি বাসায় নিয়ে যাই। তার নাম বলেছে সখিনা, ২৬ বছর হবে। বাড়ি চাঁদপুর সদর এলাকায় বলেছিল।

এর বেশি আমি আর জানি না। গত মঙ্গলবার সকাল ৮টার দিকে আমার স্ত্রী কাজে ব্যস্ত থাকে। কিছুক্ষণ পর দেখে আমার ছোট মেয়ে ও কাজের মহিলা বাসায় নেই। এর অনেক খোজ করে না পেয়ে ২ ঘন্টা পর থানায় গিয়ে সাধারণ ডায়েরি করি। আমার দুই মেয়ের বয়স আড়াই বছর। বিশ্বাস করে উপকার করতে গিয়ে আজ আমি এত বড় বিপদে। এপর কান্নায় ভেঙ্গে পরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here