মুন্সিগঞ্জে বন্যাদুর্গত বেধে সম্প্রদায়ের মাঝে ত্রান সহয়তা দিয়েছে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক

IMG_9674

মোঃ জাফর মিয়া,৬ সেপ্টেম্বর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : মুন্সিগঞ্জে বর্ন্যাদুর্গত বেধে সম্প্রদায়ের মাঝে ত্রান সহয়তা দিয়েছে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক। সোমবার বিকাল সাড়ে ৩ টায় জেলার লৌহজং উপজেলার থানার মাঠে বেধে সম্প্রদায়ের ৩ শতাধিক পরিবারের মাঝে এই ত্রান বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বন্যার্থদের ত্রান বিতরণ করেন পুলিশ হেডকোয়টারের (লজিস্টিকস) ডিআইজি ও বিপিডাব্লিউএনের সভাপতি মিলি বিশ্বাস পিপিএম।

অনুষ্ঠানে মিলি বিশ্বাস বলেন, বাংলাদেশ পুলিশ জনবান্ধব ও গনমুখি পুলিশিং সেবায় বদ্ধপরিকর।তারই ধারাবাহিকদায় বাংলদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক সুবিধা বঞ্চিত অসহায় ও বন্যাদুর্গতদের পাশে সাহায্যের হাত সম্পসারণ করেছে।
বর্ন্যাতদের এ ত্রান সহযোগিতার জন্য সংস্লিষ্ট সবাইকে তিনি ধন্যবাদ জানান এবং এ ধরনের কর্মসূচিতে সমাজের সর্বস্থরের মানুষকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান । নারী ও শিশু নির্যাতন,বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে সবাইকে সম্মিলিত ভাবে কাজ করার আহবান জানিয়ে তিনি আরো বলেন,আলোকিত ভবিষৎ নির্মানে শিশুদের সুশিক্ষিত করার নিম্মিত্তে সকলের প্রতি আহবান জানান।
এসয়ম আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জাহেদুল আলম পিপিএম ও উইমেন নেটওয়ার্কের কার্যনিবাহী কমিটির সদস্যগনসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের নারী পুলিশ সুপার,এডিশনাল পুলিশ সুপার ও সিনিয়ার পুলিশ সুপারগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here