ফলোআপ: মুন্সিগঞ্জে ঈদ আনন্দ ভ্রমনে গিয়ে লাশ হয়ে ফিরলো এক নবম শ্রেণির ছাত্র

fb_img_14739965344966607

মোঃ জাফর মিয়া, ১৮ সেপ্টেম্বর  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জে ঈদ আনন্দ উপভোগ করতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন আরাফাত হোসেন (১৬) নামের এক নবম শ্রেণির ছাত্র। শনিবার রাত সাড়ে ৯ টায় জেলার সিরাজদিখান উপজেলার লতব্দি ইউনিয়নের দোসরপাড়া লালনশাহ বটতলার পাশের খাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে,শহরের বেসরকারি ইয়াজ উদ্দিন আহম্মেদ স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন (১৬) ঈদের দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকাল ৯ টায় এলাকার বন্ধুদের সাথে ঈদ আনন্দ উপভোগ করার লক্ষে নৌ-ভ্রমনে যান ।
নৌ-ভ্রমন শেষে বিকালে ফিরার পথে নিখোজ হয় আরাফাত। এরপর তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে আর পাওয়া যায়নি। তার সাথে পিকনিকে যাওয়া বন্ধুরাও তার কোন খবর জানেন না বলে দাবী করেন। নিখোজের ২ দিন পরে গতকাল শনিবার রাতে সিরাজদিখান উপজেলার লতব্দী

ইউনিয়নের দোসর পাড়ার লালন শাহ্ বটতলার পাশের খাল থেকে আরাফাতের লাশ উদ্ধার করে পুলিশ।
তবে আরাফাতকে ঘুম করে হত্যা করা হয়েছে বলে দাবী করেছেন স্বজনরা। মৃত আরাফাত সদর উপজেলার পঞ্চসারের ভাগবাড়ীর প্রবাসী নাছির মিয়ার ছেলে। এ ঘঁনায় তার গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

লাশ উদ্ধারে বিষয়টি নিশ্চিত করে সিরাজদিখান থানার এসআই আরিফ হোসেন বলেন, ভাসমান অবস্থায় লাশটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা কিনা ময়নাতদন্তের রির্পোট আসলে বলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here