মুন্সিগঞ্জে নতুন জেলা প্রশাসক

98989-min

১৮ সেপ্টেম্বর  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জের সাধারণ মানুষকে সেবা দেওয়াই মূল লক্ষ্য বলে জানিয়েছেন মুন্সিগঞ্জে সদ্য যোগদানকারী জেলা প্রশাসক সায়লা ফারজানা।

বৃহস্পতিবার তিনি জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেন।

একই দিনে মুন্সিগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের উপস্থিতিতে নতুন যোগদানকারী জেলা প্রশাসক সায়লা ফারজানাকে বরণ করে নিয়েছে মুন্সিগঞ্জ জেলা প্রশাসন।

ফুলে ফলে সুশোভিত আনন্দঘন পরিবেশে নতুন জেলা প্রশাসককে বরণ করা হয়েছে। এ সময় উপস্থিত সদ্য বিদায়ী জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল তার দায়িত্ব নতুন জেলা প্রশাসককে বুঝিয়ে দেন।

প্রথম দিনের কর্মব্যস্ত অফিস শেষে মুন্সিগঞ্জের নতুন জেলা প্রশাসক সায়লা ফারজানার কাছে সাক্ষাৎকারে তার অভিব্যাক্তি জানতে চাইলে তিনি বলেন, “সদ্য বিদায়ী জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল ছিলেন একজন শ্রেষ্ঠ জেলা প্রশাসক।

আমি তার অসমাপ্ত কাজগুলোকে গতিশীল রাখাবো। মানুষকে সেবা দেওয়াই আমার মূল লক্ষ্য।”

ম্যাডাম আপনি মুন্সিগঞ্জে আজ প্রথম অফিস করলেন, আপনার কেমন লাগছে মুন্সিগঞ্জকে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “মুন্সিগঞ্জ একটি সভ্যতার জনপদ, এখানকার মানুষ ভাল, জমি ভাল, বায়ু ভাল, পরিবেশ ভাল।

আজ প্রথমবারের মত অফিস করলাম ভাল লেগেছে।” তিনি আরো বলেন, “আমার দায়িত্ব পালনে সকল সাংবাদিকদের পরামর্শ ও সহযোগিতা লাগবে। আপনারা আমাকে কোথায়, কিভাবে কাজ করতে হবে এ ব্যাপারে পরামর্শ দিবেন।
আমি আমার কর্মের মাধ্যমে আমার পরিচয় তুলে ধরতে চাই। মানুষের সেবা দেওয়ার জন্য আমরা দরজা সব সময় খোলা থাকবে।”
মুন্সিগঞ্জ টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here