মিলানে মাদারীপুরের রাস্তি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সংবর্ধিত

bandicam-2016-09-18-13-34-46-934

জাকির হোসেন সুমন,ইতালি প্রতিনিধি, ২১ সেপ্টেম্বর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) :ইতালির মিলানে বৃহত্তর মাদারীপুর উপজেলার রাস্তি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ইতালি প্রবাসী মনিরুজ্জামান হাওলাদার মিলানে আগমনে রাস্তি ইউনিয়ন বাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার স্থানীয় গান্ধী রেস্টুরেন্টে রাস্তি ইউনিয়ন প্রবাসীদের সার্বিক সহযোগিতায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সংবর্ধিত ব্যক্তি মনিরুজ্জামান হাওলাদার কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন ইউনিয়নের প্রবাসীরা।

রাস্তি ইউনিয়ন প্রবাসী দেলোয়ার হোসেন মোল্লা এর সভাপতিত্বে জিয়াদ খান এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদারীপুরে আকরাম হোসেন, মজিবুর রহমান হারিস, নাজমুল কবির জামান, কবির উদ্দিন আহমেদ, শাহীন হাওলাদার, হাজি শাহ আলম ,আজিম হাওলাদার,আব্দুল জলিল বেপারী, নুরু ফকির, আসাদুজ্জামান রিপন, সিদ্দিকুর রহমান, রিপন খান, তুহিন মাহমুদ, জাকির হোসেন মামুন সহ মিলান কমিউনিটি, রাজনৈতিক সামাজিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

bandicam-2016-09-18-13-33-07-062

সংবর্ধনা অনুষ্ঠান যারা সহযোগিতা ও তত্ত্বাবধানে ছিলেন রাস্তি ইউনিয়ন প্রবাসী কবির উদ্দিন আহমেদ, আব্দুল জলিল বেপারী, আলী হোসেন বেপারী, নুরু ফকির,জয়নাল মুন্সী, আফজাল বেপারী, আজিজুল খান, গিয়াস উদ্দিন খান, নজরুল ইসলাম, বেলায়েত হোসেন, মাসুম বিল্লাহ সুমন, মাসুম হাওলাদার, পারভেজ হাওলাদার, রুমেল হাওলাদার, সুহেল কবিরাজ, আরিফ হাওলাদার, রাজু খান, নুরুজ্জামান হাওলাদার প্রমুখ।
উপলক্ষে মাদারীপুর সদর রাস্তি ইউনিয়নের চেয়ারম্যান পদে হাজরাপুর গ্রামের কৃতি সন্তন মনিরুজ্জামান মনির বিপুল ভোটে (স্বতন্ত্র প্রার্থী) নির্বাচিত হওয়ার পর এই প্রথম তিনি মিলানে আগমন করেন।

নির্বাচনের সময় রাস্তি ইউনিয়নের মিলান প্রবাসীরা সার্বিক সহযোগিতা করেন। সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত অতিথি কে ইউনিয়ন প্রবাসীদের পক্ষ থেকে একটি টেলিভিশন উপহার দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here