নিউইয়র্কে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির উৎসব মুখর বনভোজন

moulvibazar_pic_1

সাখাওয়াত হোসেন সেলিম, ২৩ সেপ্টেম্বর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি ইউএসএ ইনকের আয়োজনে মৌলভীবাজার জেলাবাসীর বার্ষিক বনভোজন উৎসব মুখর পরিবেশে গত ১৮ই সেপ্টেম্বর রোববার এস্টেরিয়া পার্কে অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্ক, নিউজার্সি, কানেকটিকাট ও পেনসিলভেনিয়ায় বসবাসকারী মৌলভীবাজার প্রবাসী নানা বয়সী মানুষের উপস্থিতিতে এস্টোরিয়ার বিশাল পার্ক হয়ে ওঠে উৎসবমুখর। বিপুল সংখ্যক মৌলভীবাজার জেলাবাসীর স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে এ বনভোজন মৌলভীবাজারবাসীর মিলনমেলায় পরিণত হয়। বনভোজনে দিনব্যাপি নানা কর্মসুচীর মধ্যে ছিল, খেলাধুলা, মধ্যাহ্ন ভোজ, র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণী।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলার কৃতি সন্তান এসএম জাকির হোসাইন, সাবেক জাতীয় সংসদ সদস্য এমএম শাহিন এবং লে. কর্নেল শাহ আলম চৌধুরী (মির্জা)।

মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি ইনকের আহ¦ায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব ইমরান হোসেন, বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক সৈয়দ যোবায়ের আলী এবং সদস্য সচীব সৈয়দ মামুন সকল অতিথি এবং উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here