মুন্সিগঞ্জে পটভূমি’র উদ্যোগে আগামী ১ অক্টোবর কবিতা উৎসব

map-of-munshiganj-মুন্সিগঞ্জের-মানচিত্র

২৪ সেপ্টেম্বর  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : সাহিত্য শিল্প সাংস্কৃতি বিষয়ক পত্রিকা পটভূমি’র পঞ্চম বর্ষে পর্দাপণ উপলক্ষে এক মনোজ্ঞ কবিতা উৎসব ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।আগামী ১ অক্টোবর ২০১৬ ইং শনিবার বেলা সাড়ে ১০টার দিকে শহরের পুরাতন কাচারি এলাকার সরকারি গণগ্রন্থাগারে এই কবিতা উৎসব অনুষ্ঠিত হবে।
কবিতা উৎসবের প্রধান সমন্বয়ক ও পটভূমি পত্রিকার সহযোগী সম্পাদক কবি অনু ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান,কবিতা উৎসবে আমন্ত্রিত অতিথি কবি যারা উপস্থিত থাকবেন তারা বাংলা সাহিত্য অঙ্গনের গুণীজন।কবিতা উৎসব ও পটভূমি পত্রিকার বর্ষপূর্তি এক সঙ্গে হওয়ায় বিষয়টি সবার কাছে স্বতঃস্ফূর্তভাবে দৃষ্টি আকর্ষণ করছে।
অনুষ্ঠানটি করার জন্যে শুভাকাঙ্খি সকলের সার্বিক সহযোগিতা ও কামনা করেছেন তিনি।এদিকে কবিতা উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করবেন পটভূমির সম্পাদক ও প্রকাশক কবি সুমন ইসলাম।
অন্যদিকে কবিতা উৎসবের আয়োজক সৃত্রে জানা গেছে,অনুষ্ঠানে দেশের প্রখ্যাত কবি ও সাহিত্য পত্রিকার সম্পাদকগণ উপস্থিত থাকার জন্যে সম্মতি জ্ঞাপন করেছেন।এছাড়াও এ কবিতা উৎসবে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত প্রায় ২০/৩০জন সম্মানিত কবি তাদের স্বরচিত কবিতাপাঠ করবেন।
এদিকে,সাহিত্য শিল্প সাংস্কৃতিমনা সবাইকে ১ অক্টোবরের ‘কবিতা উৎসব’এ যোগদানের জন্য আমন্ত্রন জানিয়েছেন পটভূমি’পত্রিকার সম্পাদক কবি সুমন ইসলাম। তিনি এ ব্যাপারে বলেন,কবিতা উৎসবটি সকলের প্রাণের সঞ্চার ঘটাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here