গজারিয়ায় সন্ত্রাসী সাইদুর বাহিনীর সর্ম্পকে অভিমত প্রকাশ করেছে আমরা গজারিয়াবাসি

14233022_1797309830552612_2871854687881985654_n-1

২৫ সেপ্টেম্বর  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : আমরা গজারিয়াবাসি ফেসবুকে পোস্ট করে অভিমত প্রকাশ করেছেন। সেই অভিমত আমরা প্রকাশ করলাম। এ বিষয়ে কোন তথ্য থাকলে তা দিয়ে সহযোহিতা করলে আমরা বাধিত হব। আপনাদের অনেক ধন্যবাদ।
গজারিয়ায় সাইদুর বাহিনীর আতংকে তৃনমুল আওয়ামীলীগ রাজনীতিতে অস্থিরতা শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে অনলাইন বাংলা নিউজ পোর্টালে। ২৩ সেপ্টোম্বর মুন্সিগঞ্জ নিউজ ডট কমে প্রকাশিত প্রতিবেদনটি আমার নজরে এসেছে। অসংখ্য ধন্যবাদ মুন্সিগঞ্জ নিউজ ডট কম কর্তৃপক্ষকে একটি সাহসী প্রতিবেদন প্রকাশ করায়। তবে আমার ব্যক্তিগত অভিমত প্রতিবেদনটি করা হয়েছে পুরোপুরি একপেশায়। সাইদুর খান থানা বিএনপির ৩৩ নাম্বার সদস্য তা নিউজটা দেখে নিশ্চিত হলাম, কিন্তু থানা বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এসহাক চেয়ারম্যান বললেন ভিন্ন কথা, তিনি বলেন বর্তমান থানা বিএনপির কমিটিতে সাইদুর খান নামে কেউ নেই। তবে এসহাক চেয়ারম্যান দাবী করেছে আগের থানা কমিটিতে সাইদুর খানের নাম আছে কিনা তিনি নিশ্চিত নয়।
সাইদুর খান থানা বিএনপির নেতা কথাটি হাস্যরসে রূপ নিয়েছে গজারিয়ার রাজনৈতিক অঙ্গনে। কয়েকবছর ধরে উপজেলা চেয়ারম্যান, এমপি মহোদয়ের ছবি সম্বলিত শতশত পোষ্টার ফেষ্টুনে ছেয়ে ফেলেছে। উপজেলা চেয়ারম্যানের বিশ্বস্ত প্রধান সেনাপতি সাইদুর খান হঠ্যাৎ করে বিএনপির নেতা হয়ে যাওয়ার মুল কারণ থাকছে আমাদের পরবর্তী পোষ্টে। আশা করি পরবর্তী পোষ্ট দেখে মুন্সিগঞ্জ নিউজ ডট কম পুরো ঘটনা তুলে ধরে সকলের কাছে প্রমান করে ছাড়বে ওরা একপেশা নিউজে বিশ্বাসী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here