সিরাজদিখানে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

pic-2-bk

২৬ সেপ্টেম্বর  ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : সিরাজদিখান উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার দুপুরে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলার বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা ও বাল্য বিবাহ বন্ধের লক্ষে যে কোনো পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। আসন্ন দুর্গপুজাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা সভায় ব্যাপক আলোচনা হয়। এই উপজেলায় ৯৫ টি মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিমের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. দুলাল হোসেন সিরাজদিখান, উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায়,

থানা অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আফজাল আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলি রানী নাগ, প্রেসক্লাবের আহ্বায়ক কে. এন. ইসলাম বাবুল, সদস্য সবিচব ইকবাল হোছাইনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here