ফলোআপ: ধলেশ্বরী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

photo-munshiganj-02-10-2

২ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : মুন্সিগঞ্জের মুক্তারপুর সেতুর রেলিং ভেঙ্গে ধলেশ্বরী নদীতে প্রাইভেটকার পড়ে নিখোঁজ হওয়া জালালউদ্দিন রুমির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার দুপুরের ধলেশ্বরী নদীর চরকিশোরগঞ্জ এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পরে বিকেলে উদ্ধার হওয়া জালালউদ্দিন রুমির লাশ তার পিতা হাজী আব্দুর রব ভুইয়ার কাছে হস্তান্তর করেছে পুলিশ। অন্যদিকে নিহত রুমির লাশ নারায়নগঞ্জের আমলাপাড়া এলাকার নিজ বাড়িতে নিয়ে যাওয়ার পর সেখানে শোকের ছায়া নেমে আসে। পরে তার লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সদর থানার এ এস আই রাম প্রসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। উদ্ধারের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, শুক্রবার মধ্য রাতে মুন্সীগঞ্জের মুক্তারপুর সেতুর রেলিং ভেঙ্গে একটি প্রাইভেটকার ধলেশ্বরী নদীতে পে গেলে জালালউদ্দিন রুমি নামের এক যুবক নিখোঁজ হয়। শনিবার দুপুরে মুন্সীগঞ্জ ও নারায়নগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরিদল প্রাইভেটকারটি উদ্ধার করলেও নিখোঁজ ছিল জালালউদ্দিন রুমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here