মিলানে হান্নান শাহ’র স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

received_1242555105776485

জাকির হোসেন সুমন, ৪ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : ইতালি, ইতালির মিলানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য ও চারদলীয় জোটের প্রভাবশালী মন্ত্রী, ব্রিগেডিয়ার জেনারেল (অব) আ.স.ম. হান্নান শাহ’র স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলান বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ মনির এর পরিচালনায়  আলোচনা সভার শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত ও সকল শহীদদের স্মরণে এক  মিনিট নীরবতা পালন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন মিলান বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদ,উপদেষ্টা সালাউদ্দিন ভূঁইয়া,সহ সভাপতি আবুল কালাম,আফসার উদ্দিন,সেচ্ছাসেবক দলের সভাপতি সিদ্দিকুর রহমান,যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন তপু,বিশিষ্ট ব্যবসায়ী সালেক আহমেদ,হানিফ পাঠোয়ারী,যুবদলের সম্পাদক রাজু খান,যুবদলের সিনিয়র সহ সভাপতি রবিন শিকদার ,সেচ্ছাসেবক দলের সাংগঠনিক জুয়েল পাশা,সাবেক ছাত্রনেতা সুয়েব আহমেদ,হুমায়ন আহমেদ,ভারেজ মহানগর বিএনপির সভাপতি শিব্বির গনি উসমানী,সহ সভাপতি এনামুল প্রমুখ।
অনুষ্ঠানে মিলান বিএনপি ,যুবদল ,সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করে এবং খালেদা জিয়ার সুস্থতা ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।
পরিশেষে উপস্থিত সকলের মধ্যে দোয়া মাহফিলের তোবারক বিতরণ করা হয়।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here