মুন্সিগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণ কালে অপহরণকারীকে গণধোলাই

photo-3

৯ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : আজ রোববার সকালে মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটী বাজার কালভার্টের কাছে দিনের বেলায় প্রকাশ্যে এক স্কুল ছাত্রীকে অপহরণকালে স্থানীয়রা অপহরণকারীকে আটক করেছে। এ সময় মাকহাটী জেসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ইতি আক্তারকে উদ্ধার করে অপহরণকারী মাসুদ (২৫) মারধর করেস্থানীয় ২ নং ওয়ার্ডের মেম্বার ফিরোজের জিম্মায় দেয়া হয়। পরে স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর সরকার অপহরণকারীকে ফিরোজ মেম্বারের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে যায়।
স্কুলছাত্রী জানান, খাসকান্দি গ্রামের স্কুল ছাত্রী ইতি আক্তার জানায়, সকাল ৯টার দিকে স্কুলের কাছে হঠাৎ ৩ লোক আমাকে জোর করে ধরে নিয়ে গাড়িতে উঠিয়ে ফেলে। ওই সময় আমার আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে। ইতি আক্তার স্কুলের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাচ্ছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মেয়ের চিৎকার শুনে আমরা এগিয়ে এসে দেখতে পাই, যুবকরা মেয়েটির হাত ধরে টানাটানি করে গাড়িতে তুলছে। পরে আমরা মেয়েটিকে উদ্ধার করি।
সদর থানার এসআই মো: রাকিবুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুর দেড়টার দিকে জাহাঙ্গীর সরকারের হেফাজত থেকে অপহরণকারী মাসুদকে আটক করে চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অপহরণকাজে ব্যবহ্নত রেন্ট-এ কারের ভাড়া করা একটি মাইক্রোবাস পুলিশ জব্দ করেছেন। পালিয়ে গেছে মাইক্রোবাসের চালকসহ অপর ২ অপহরণকারী। অপহরণকারী মো. মাসুদ মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামের প্রয়াত মোসলেম হাওলাদারের ছেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here