শ্রীনগরে মোটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগ

keraniganjbikee2808dsnatch

১১ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : শ্রীনগর উপজেলায় দড়ি দিয়ে প্রতিবন্ধক সৃষ্টি করে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার খাহ্রা কলেজের কাছে সোমবার রাতের এ ঘটনায় থানায় জিডি হয়েছে বলে জানিয়েছেন শ্রীনগর থানার এসআই মো. রুবেল।

 

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা মো. সজীব অভিযোগ করেন, রাজধানী ঢাকার বাড্ডা থেকে তিনি ও তার দুই বন্ধু নবাবগঞ্জে যাওয়ার জন্য সোমবার বিকালে গুলিস্তান থেকে বাসে ওঠেন। কিন্তু ভুল বাসে উঠে তারা শ্রীনগরের হাসারা চলে যান। পরে বুঝতে পেরে বন্ধুদের ফোন করেন।

 ছিনতাইকারীদের সন্ধানে স্থানীয়রা

ছিনতাইকারীদের সন্ধানে স্থানীয়রা

“তিনটি মোটরসাইকেল যোগে কয়েকজন বন্ধু আমাদের আনতে যায়। রাতে ফেরার পথে চার বন্ধু দুই মোটরসাইকেল নিয়ে বাড়ৈইখালী হয়ে সোজা সড়কে চলে যায়। দুই বন্ধুসহ আমি খাহ্রা-গালিমপুর সড়ক হয়ে নবাবগঞ্জে যাওয়ার জন্য রওনা হই।”

পথে কলেজের কাছে কয়েকজন দড়ি দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। তারা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেলসহ তিনজনের সঙ্গে থাকা ছয়টি মোবাইল ও টাকা-পয়সা এ লুট করে বলে সজীবের অভিযোগ।

পরে স্থানীয়রা খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালালেও ছিনতাইকারীদের খুঁজে পায়নি বলে জানান সজীব।

এসআই রুবেল বলেন, খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জড়িতদের শনাক্তসহ ছিনতাই হওয়া সামগ্রী উদ্ধারের চেষ্টা চলছে।

বিডিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here