এবার দলে পদ পেতে পারেন সজীব ওয়াজেদ জয়

photo-1476194380

মুকসিমুল আহসান, ১২ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : আওয়ামী লীগে আনুষ্ঠানিক পদ পেতে পারেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। দলটির এবারের ত্রিবার্ষিক সম্মেলনের পর তিনি দলীয় পদ পেতে পারেন বলে জানা গেছে।

আগামী ২২ ও ২৩ অক্টোবর দুই দিনব্যাপী আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলের মধ্য দিয়ে গঠিত হবে দলের পরবর্তী নেতৃত্ব। সে লক্ষ্যে চলছে ব্যাপক প্রস্তুতি। এবারের কাউন্সিলে জামায়াতে ইসলামীসহ দু-একটি দল দাওয়াত না পেলেও দাওয়াত জানানো হবে বিএনপিসহ সব রাজনৈতিক দলকে।

প্রস্তুতির অংশ হিসেবে দফায় দফায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনস্থল পরিদর্শন করছেন দলটির কেন্দ্রীয় নেতারা, অন্যদিকে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে সম্মেলনে প্রস্তুতি উপলক্ষে সভা করছে বিভিন্ন উপকমিটি।

এসব কর্মসূচিতে অংশ নিয়ে দলটির নেতারা বলছেন, অতীতের যে কোনো কাউন্সিলের চেয়ে আড়ম্বরপূর্ণ এবং প্রযুক্তিনির্ভর হবে এবারের কাউন্সিল।

মঙ্গলবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানের কার্যক্রম পরিদর্শনে এসে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘ট্র্যাডিশন অ্যান্ড টেকনোলজির সমন্বয়ে একটা স্মরণীয় সম্মেলন, একটা সুশৃঙ্খল সম্মেলন এবার জাতিকে উপহার দিতে চাই।’

সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের আইসিটির স্থপতি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তিনি হচ্ছেন দেশের ভবিষ্যৎ নেতা।

এ ছাড়া দলের ধানমণ্ডির কার্যালয়ে এক বৈঠক শেষে দলের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জানান, রংপুর থেকে কাউন্সিলর হিসেবে অংশ নেবেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তাঁকে দেশের সম্পদ বলেও উল্লেখ করেন তিনি।এনটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here