টঙ্গিবাড়ীতে ফেসবুকে কলেজ ছাত্রীর ছবি দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

facebook-min

শেখ রাসেল ফখরুদ্দীন : ১৫ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল-বানারীতে অনুমতি না নিয়ে ফেসবুকে কলেজ ছাত্রীর ছবি ছাড়াকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ৮ জন আহত হয়েছে । আহতদের টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানাগেছে, কয়েকদিন পূর্বে বানারী গ্রামের সেলিম শেখের বখাটে ছেলে রিদয় শেখ(২০) একই গ্রামের মোজাম্মেল ঢালীর মেয়ে বাঁলিগাও কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী মাহফুজা (২২) তার বোন খাদিজা (২০) ও খোদেজার (১৮) ছবি ফেসবুকে ছাড়ে ।

অনুমতি ছাড়া ফেসবুকে ছবি ছেড়েছে কেন এমন প্রশ্নের জবাবে বখাটে রিদয় ক্ষীপ্ত হয়ে তার সামনে থাকা একটি লাঠি দিয়ে মাহফুজার মাথায় আঘাত করে। এ সময় মাহফুজার চিৎকার শুনে মাহফুজার বাবা মোজাম্মেল ঢালী মাহফুজার মা লুৎফা বেগম ও মাহফুজার দুই বোন এগিয়ে আসলে রিদয়ের সাথে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের এক পর্যায়ে ঐ গ্রামের আরেক বাসিন্দা মজিদ বেপারী ওরফে পাগলা মজিদের মাদক ব্যবসায়ী ছেলেরা বখাটে রিদয়ের পক্ষ নিয়ে মোজাম্মেল ঢালীর লোকদের উপর হামলা চালায়। এ সময় পালটা-পালটি হামলায় উভয় গ্রুপের ৮ জন আহত হয়েছে। এই ঘটনায় ঐ গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here