টঙ্গীবাড়ীতে ২ হাজার দুস্থকে বিনামূল্যে চিকিৎসা সেবা

image-2059
১৫ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : টঙ্গীবাড়ী উপজেলায় ‘ডাক্তার আজিজুল হক ফাউন্ডেশনের’ আয়োজনে দুই হাজার দুস্থকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।উপজেলার বেশনাল দিঘিরপাড়ার ডা. দেলোয়ার হোসেনের বাড়িতে শনিবার সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত এই কার্যক্রম পরিচালিত হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিসিন বিশেষজ্ঞ সৌরভ দাসের নেতৃত্বে অনুষ্ঠানে ১৫ জন ডাক্তারের সমন্বয়ে মেডিসিন, অর্থোপেডিক্স, বক্ষব্যাধী, শিশু, গাইনি, নাক, কান, গলা, সার্জারি ও দন্ত বিশেষজ্ঞ উপস্থিত ছিলেন।

তারা দলমত নির্বিশেষে সর্বশ্রেণির রোগিদের বিনামূল্যে চিকিৎসার পাশাপাশি ওষুধ বিতরণ করেন। এছাড়া বিনামূল্যে সুন্নতে খাৎনা ও পোশাক দেয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টঙ্গীবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান জগলুল হালদার ভুতু। বিশেষ অতিথি দিঘিরপাড় ইউপি সাবেক চেয়ারম্যান অলিউল্লাহ খাঁন, মডার্ন ডায়গনেস্টিক সেন্টারের এমডি নজরুল ইসলাম সরদার, কামারখানা ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার, কামারখানা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির বন ও পরিবেশ সম্পাদক নাছির উদ্দিন খাঁন, সমাজসেবক ইসমাইল হোসেন খাঁন বাবু প্রমুখ।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here