ডোবা থেকে সিরাজদিখানে এক শিশু লাশ

14627863_1650996135211387_1933784753_n১৬ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : সিরাজদিখানে নিখোজের ২১ ঘন্টা পর একটি ডোবা থেকে জাকারিয়া নামের এক বছরের এক শিশু লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের একটি ডোবা থেকে উদ্ধার হয় শিশুটির লাশ।
শিশুটির পরিবারিক সূত্রে জানাগেছে, গত শনিবার দিবাগত রাতে বসতঘর থেকে জাকারিয়া নামের ১ বছর বয়সের এক শিশু চুরির ঘটনা ঘটে। চুরির ২১ ঘন্টা পরে রবিবার বিকাল সাড়ে ৫ টায় শিশুটির লাশ পাশের একটি ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। শিশুটি উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

শিশুটির বাবা চা বিক্রেতা আবু বক্কর সিদ্দিক জানান, গত শনিবার রাত ৯ টার দিকে বাড়ীর কাছে চায়ের দোকান বন্ধ করে আমি ঘরে ফিরে দেখি দরজা খোলা বিদ্যুৎ নেই। আমি মোমবাতি জ্বালিয়ে দেখি আমার স্ত্রী নাহিদা বেগম ঘুমিয়ে আছে, আমার ১ বছরের ছোট ছেলে জাকারিয়া ঘরে নেই। স্ত্রীকে জাগিয়ে জিজ্ঞাসা করলে সে বাচ্চা না পেয়ে চিৎকার শুরু করে। পরে দেখি ঘরের বিদ্যুতের কাটাউট খোলা। রাতেই পুলিশকে জানাই এবং আশপাশে ব্যাপক খোঁজাখুজির পর রবিবার বিকাল সাড়ে ৫ টায় বাড়ীর পাশের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। বড় দুই ছেলে ইয়াহিয়া(১৪)ও আব্দুল আহাদ মধুপুর হালিমিয়া মাদরাসায় লেখাপড়া করে। তবে এটি হত্যা হয়েছে বলে দাবী পরিবারের।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা (ওসি) ইয়াদৌস হাসান জানান, আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেছি। তদন্ত চলছে তদন্ত শেষে এটি হত্যা হয়েছে কিনা জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here