শেখ হাসিনা সৈয়দ আশরাফকে বিশেষ দায়িত্ব দিলেন

pm-fine_10314-696x228১৬ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : আওয়ামী লীগের আসন্ন সম্মেলনের আগে সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে বিশেষ দায়িত্ব দিয়েছেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বিকাল সোয়া পাঁচটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে দলের স্থায়ী কমিটির বৈঠকের আগে সৈয়দ আশরাফের সঙ্গে আলাদা বৈঠক করেেছেন। গণভবনের একটি দায়িত্বশীল সূত্র পূর্বপশ্চিমকে এ কথা নিশ্চিত করেছেন।

সৈয়দ আশরাফের সঙ্গে এদিন আলাদাভাবে ১০ মিনিটের বেশি সময় ধরে আলোাচনা করেন দলীয় সভানেত্রী। আগামী কাউন্সিলে যারা নেতৃত্বে আসতে চায় তাদের বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেয়ার দায়িত্ব দিয়েছেন। প্রয়োজনে দলের ভিতর ও রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থাদের কাছ থেকে প্রত্যেকের বিষয়ে বিস্তারিত রিপোর্ট পেতে চান প্রধানমন্ত্রী।

ভারত সফরের পর এ তালিকা নিয়ে দলের শীর্ষ নেতাদের সঙ্গে বসতে চান। এর আগেই কমপক্ষে দেড়শ জন নেতার একটি তালিকা সঙ্গে তাদের রাজনৈতিক কর্মকাণ্ডের ফিরিস্তি বিশেষ করে দলের প্রয়োজনে কি কি করেছেন তা জানাতে নিদের্শন দিয়েছেন প্রধানমন্ত্রী।

উল্রেখ্য, চার বছর পর আওয়ামী লীগের স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। ২২-২৩ অক্টোবরের কাউন্সিলকে ঘিরে দলীয় প্রধানের পূর্ব ঘোষিত তিন বৈঠকের এটিই প্রথম বৈঠক। পূব পশ্চিম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here