আওয়ামীলীগের ২০তম সম্মেলন: বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবির সাথে ছাত্রলীগ নেতা হত্যা মামলা আসামীর ছবি দিয়ে প্রচারণায় পোষ্টার

rony১৭ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডেস্ক) : সিরাজদিখান উপজেলার ছাত্রলীগ নেতা আসিফ হাসান হাওলাদার হত্যা মামলার জামিনে মুক্ত আসামী রনি চৌধুরী ওরফে খলিফা রনি আওয়ামীলীগের ২০তম সম্মেলন সফল করার আহ্বান জানিয়ে পোষ্টার করে নিজের প্রচারনা চালাচ্ছেন।
এনিয়ে সিরাজদিখান আওয়ামীলীগও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে অসন্তোষ দেখা দিয়েছে। খলিফা রনি পোষ্টারে বঙ্গবন্ধু ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ স্থানীয় এমপি বাবু সুকুমার রঞ্জন ঘোষের ছবির সাথে নিজের ছবি বড় করে ব্যবহার করেছে। রনি চৌধুরীর ব্যাক্তিগত ফেসবুক আইডি থেকে এমন একটি পোষ্টার উদ্ধার করার উদ্ধার করা হয়েছে।
এবিষয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের একাধিক নেতার সাথে কথা বলে জানা গেছে সম্মেলন সফল করার আহ্বান জানিয়ে উপজেলার পর্যায়ের যে কোন ব্যাক্তিকে পোষ্টার করার জন্য দলীয় কোন নির্দেশনা দেয়া হয়নি। এছাড়া কেন্দ্রীয় সিদ্ধানের প্রেক্ষিতে ছয় মাস আগেই দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আশরাফুল ইসলাম দলীয় প্রচারনার ব্যাক্তির ছবি ব্যাবহার না করার জন্য জেলা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকে নিদের্শনা পাঠিয়েছেন।
এছাড়া দলীয় পদের বাইরে কেউ যদি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির সাথে নিজের ছবি ব্যবহার করে পেষ্টার ছাপিয়ে প্রতারনা করে এবিষয়ে ব্যবস্থা নেতায় দায়িত্ব থানা পুলিশের।
এদিকে রনি চৌধুরী ওরফে খলিফা রনি একজন হত্যা মামলার আসামী হয়েও নিজেকে প্রভাবশালী দলীয় নেতা হিসেবে প্রতিষ্ঠা এবং নিহত ছাত্রলীগ নেতা আসিফ হাসান হাওলাদারের পরিবারকে মানুষিক চাপে রাখার উদ্দেশ্যেই এমন পোষ্ঠার করেছেন বলে জানিয়েছেন সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত হাসান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত রনি চৌধুরীর ফেসবুক আইডিসহ সিরাজদিখান উপজেলার বিভিন্ন এলাকায় ডিজিটাল ব্যানার ও পোষ্টার চোখে পরছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here