নিউইয়র্কে বাংলাদেশের প্রধান বিচারপতি এস কে সিনহার সম্মানে নৈশভোজ

chief_justice_3

সাখাওয়াত হোসেন সেলিম, ১৯ অক্টোবর ২০১৬ (মুন্সিগঞ্জ নিউজ ডটকম) : যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের প্রধান বিচারপতি এস কে সিনহার সম্মানে ডিনার রিসিপশন অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে। প্রধান বিচারপতি এস কে সিনহার সম্মানে স্থানীয় সময় ১৭ই অক্টোবর সোমবার রাতে ব্রঙ্কসের ওয়াইসিস রেস্টুরেন্টে এ নৈশভোজ অনুষ্ঠানের আয়োজন করেন বিশিষ্ট রাজনীতিক আব্দুর রহিম বাদশা ও তার পরিবারের সদস্যবৃন্দ। এসময় প্রধান বিচারপতি এস কে সিনহাকে আব্দুর রহিম বাদশা ও তার পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয়।

অনুষ্ঠানে প্রধান বিচারপতিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, কমিউনিটি লিডার স্থানীয় কমিউনিটি বোর্ডের ফাস্ট ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট আইনজীবী মোহাম্মদ এন মজুমদার মাস্টার অব ল, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজকর্মী আব্দুর রহিম বাদশা এবং বাংলাদেশের এ্যাসিসট্যান্ট অ্যাটর্নী জেনারেল আব্দুর রকিব মন্টু। পারিবারিক এ আয়োজনে অংশগ্রহণ করার জন্য তারা প্রধান বিচারপতিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
প্রধান বিচারপতি এস কে সিনহাও আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিচারপতি এম আর হাসান, মার্কিন এটর্নী অশোক কর্মকার, বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটির সভাপতি আব্দুস সহিদ, পার্কচেস্টার মসজিদের ট্রাস্টিবোর্ড সদস্য প্রবীণ রাজনীতিক তোফায়েল চৌধুরী, ডা. শাহানারা আলী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ আকতারুল ইসলাম, কমিউনিটি এক্টিভিস্ট সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, কমিউনিটি এক্টিভিস্ট জাকির খান, কমিউনিটি এক্টিভিস্ট জহির মিয়া, কমিউনিটি এক্টিভিস্ট সাখাওয়াত আলী, কমিউনিটি এক্টিভিস্ট নজরুল হক, মনোয়ারা বেগম মনি, নিবা, রাজনীতিক লুৎফুল কবির, মুক্তিযোদ্ধা আলী আক্কাস, রমেশ নাথ, শেখ আতিক, শাহাদাত হোসেন, এডভোকেট মিনহাজুল ইসলাম লিটন, মো. গাফ্ফার, এডভোকেট হানিফসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রধান বিচারপতি সংক্ষিপ্ত এক সফরে নিউইয়র্কে এসেছেন স্থানীয় সময় গত ১৫ অক্টোবর শনিবার সকালে। ১৬ অক্টোবর রোববার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় ক্লাব সনমে প্রধান বিচারপতিকে সংবর্ধনা প্রদান করে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশী-আমেরিকান আইনজীবীদের সংগঠন ‘বাংলাদেশ ল’ সোসাইটি’। এরপর তিনি বস্টনে তার স্বজনদের সাথে মিলিত হন। ১৯ অক্টোবর মঙ্গলবার তিনি ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here