মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টানে মৃণাল কান্তি দাস

মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টানে মৃণাল কান্তি দাসমো:সুজন: ২০ অক্টোবর ২০১৭, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরে জেলা স্টেডিয়াম মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড.মৃণাল কান্তি দাস ।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মীর মাহফুজুল হক, সিভিল সার্জন ডা: মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনালে মুন্সিগঞ্জ সদর উপজেলার আটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গজারিয়া উপজেলার ৮নং বড় রায়পাড়া প্রাথমিক বিদ্যালয় মধ্যকার খেলায় ২-০ গোলে জয়ী হয় ৮নং বড় রায়পাড়া প্রাথমিক বিদ্যালয়।
এদিকে মেয়েদের বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনালে অংশ নেয় টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড় ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গজারিয়া উপজেলার ৮নং বড় রায়পাড়া প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে খেলা ড্র হওয়ায় ট্রাইবেকার হয়। এতে ২-১ গোলের ব্যবধানে ৮নং বড় রায়পাড়া প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মৃণাল কাšিন্ত দাস বলেন, জাতির জনক বঙ্গবন্ধু রাষ্ট্রপতি ছিলেন , একজন আদর্শ নেতা ছিলেন সেই সাথে একজন ভালো ফুটবল খেলোয়ারও ছিলেন।
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের তাঁর আদর্শ বাস্তবায়ন করে যেতে হবে । তিনি আরো বলেন, ছোট ছেলে-মেয়েদের চিত্তবিনোদন ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম হচ্ছে খেলাধুলা। তাই পড়া শোনার পাশাপাশি শিশু কিশোরদের খেলাধুলা ও সংস্কৃতিচর্চা করতে হবে।
খেলা শেষে বিজয়ী দল ও দলের খেলোয়ারদের মাঝে গোল্ডকাপ তুলেন দেন অতিথিরা। সেরা খেলোয়ার হিসেবে ছেলে ও মেয়েদের দল থেকে দুজনকে পুরস্কার দেওয়া হয়। এছাড়াও ৪টি দলের প্রত্যেক সদস্যকে একটি করে মেডেল দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here