মোল্লাকান্দিতে সহিংস ঘটনায় ইউনিয়ন আ’লীগের সা:সম্পাদকের বিরুদ্ধে মামলা: নেতাকর্মীরা বিক্ষুব্দ

১১ জানুয়ারি ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: মুন্সিগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দিতে সহিংস ঘটনায় মোল্লাকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আজহার মোল্লা ও তার ভাইকে চোরা মানিকের হত্যা মামলায় আসামি করে ৮৩ জনের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই মামলায় আরো ৫০ থেকে ৬০জনের অজ্ঞাতনামা আসামি রয়েছে। এই মামলাকে কেন্দ্রে করে স্থানীয় আ’লীগ নেতা কর্মীদের মাঝে দ্বিধাবিভক্তি দেখা দিয়েছে।
এই মামলা দায়ের করে চৈতারচর গ্রামের নিহত চোরা মানিকের পুত্র রানা কাজি।
৩ জানুয়ারি মোল্লাকান্দিতে সহিংস ঘটনায় চোরা মানিক নিখোঁজ হন। এরপর ৬ জানুয়ারি চৈতারচর একটি খাল থেকে চোরা মানিকের লাশ পুলিশ উদ্ধার করে। আর সেই মামলায় এজহারভুক্ত ৪৬ ও ৪৭ নং ক্রমিকে আজহার মোল্লা ও তার ভাই জাফর মোল্লাকে আসামি অন্তভুক্ত করা হয়।
এই মামলায় যাদেরকে করা হয়েছে তাদের মধ্যে আজাহার মোল্লা ও তার ভাই সবচেয়ে গুরুত্ব পূর্ণ বলে এলাকাবাসী মনে করছে।
আজহার মোল্লা’র পিতা সিনিয়র আ’লীগ নেতা মোস্তফা মোল্লা মোল্লাকান্দি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন।
স্থানীয়ভাবে আ’লীগ রাজনীতি করার কারণে বিগত বিএনপি’র সময়ে মোস্তফা মোল্লা পরিবার নানাভাবে নির্যাতনের শিকার হয়েছেন।
২০০১ সালে চারদলীয় জোট বিএনপি সরকার ক্ষমতায় আসলে আ’লীগ করার কারণে মোস্তফা মোল্লার স্ত্রী স্থানীয় বিএনপি’র হামলার শিকার হন।
মোল্লাকান্দিতে আ’লীগ আ’লীগের শত্্রু পরিণত হয়েছে। এই কারণে এখানে আ’লীগ নেতাদের বিরুদ্ধে মামলা হচ্ছে। এতে স্থানীয়ভাবে ক্ষোভ বিরাজ করছে নেতা কর্মীদের মাঝে।
এর প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে আগামী সংসদ নির্বাচনে। আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিপক্ষে ঘুরে দাঁড়াতে পারে এই নির্যাচিত নেতা কর্মীরা।
এই এলাকা ঘুরে এমনটাই আভাস পাওয়া যাচ্ছে।
তাই কেন্দ্রিয় আ’লীগের নীতি নির্ধারক নেতাদের এখনি এই বিষয়টি নিয়ে এগিয়ে আসা উচিত বলে এখানকার বিক্ষুব্ধ নেতা কর্মীরা মনে করেন।
বিস্তারিত আরো খবর আসছে…চোখ রাখুন
ফাইল ছবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here