টঙ্গীবাড়ী-হাসাইল রাস্তার বেহাল দশা!

টঙ্গীবাড়ী-হাসাইল রাস্তার বেহাল দশা!বুধবার, ২০ মার্চ ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:  মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলা থেকে হাসাইল যাতায়াতের প্রধান সড়কটির বেহাল দশা হয়ে পড়েছে। ছোট-বড় গর্তে ভরা রাস্তাটিকে রাস্তা বলেও মনে হয় না।

যদিও এটি বিশাল কোনো মহাসড়ক নয় তবুও প্রতিনিয়তই এই সড়কের উপর দিয়ে চলে হাজার হাজার গাড়ি, চলতে গিয়ে কোনোটির চাকা চলে যায় ডোবাতে না হয় সড়কের বাহিরে। এই সড়কটি ই টঙ্গীবাড়ী ও হাসাইল যাতায়াতের মূল সড়ক হিসাবে ব্যবহার হয়। কিন্তু দীর্ঘদিন যাবত সড়কটির মেরামতের কাজ না হওয়ায় এটি একেবারে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। কর্মব্যস্ত মানুষ গুলো প্রয়োজনের তাগিদে চলাচল করতে হচ্ছে এই মৃত্যুকূপ সড়কটি দিয়ে।

গুরুত্বপূর্ণ সড়কটির এই অংশটুকু দীর্ঘদিন সংস্কার না করায় পিচ উঠে বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। প্রতিদিন জীবনের ঝুকি নিয়ে সড়কটি দিয়ে চলাচল করছে বিভিন্ন যানবাহন। জরুরী ভিত্তিতে সড়কটি সংস্কার না করলে চলতি মৌসুমেই যান চলাচল একেবারেই বন্ধ হয়ে যেতে পারে বলে আশংকা করছেন সড়ক ব্যবহারকারী এলাকাবাসী।

এদিকে রোগী নিয়ে এই রাস্তা দিয়ে যাতায়াতের সময় রোগীর অবস্থা আরো আশংকাজনক হয়ে পরে বলে জানান হাসাইল বানারী ইউনিয়নের বাসিন্দা বিল্লাল হোসেন। যত দ্রুত সম্ভব এলাকাবাসী সহ সুশিল সমাজের দাবী অচিরেই রাস্তাটি মেরামত করার জন্য কর্তৃপক্ষের আশু হস্থক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী উপজেলা প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন জানান,খুব দ্রুত রাস্তাটির সংস্কার কাজ শুরু হবে।

নওরোজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here