সিরাজদিখানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: সিরাজদিখানে মান্নান সিদ্দিকীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এ সময় সন্ত্রাসী মনিরের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছেন মানববন্ধনকারীরা।

২৩ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বালুরচর ইউনিয়নের মধ্যম কয়রাখোলা গ্রামে এ কর্মসূচি পালন করে।
উল্লেখ্য, গত কয়েক দিন আগে সন্ত্রাসী মনির হোসেন তার মাদক বিরোধী সংগঠনের মাধ্যমে একটি বিচার সালিশে এক ব্যক্তিকে চুরির মিথ্যা অপবাদ দিয়ে বিচার করায় ওই এলাকার মৃত তাজির এর ছেলে আব্দুল মান্নান সিদ্দিকী তার এই মিথ্যা বিচারের

প্রতিবাদ করে। তারই জের ধরে ১৮ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১০ টায় মান্নান সিদ্দিকীর উপর অতর্কিত হামলা চালিয়ে তার সাথে থাকা ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয় একই গ্রামের সন্ত্রাসী মনির হোসেন গং।

এ ব্যাপারে ১৯ এপ্রিল বৃহস্পতিবার মান্নান সিদ্দিকী বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেন।

ভূক্তভোগী মান্নান সিদ্দিকী জানান, আমি এলাকায় সন্ত্রাসী মনিরের মিথ্যা বিচার এবং বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করি বলেই আমাকে সন্ত্রাসী হামলার শিকার হতে হয়েছে।

মনির এলাকায় মাদক বিরোধী সংগঠনের ব্যানারে অসহায় লোকদের বিভিন্ন প্রকার হয়রানী করে আসছে এবং সরকারি খাস জমি ও অন্যের জমি থেকে জোর পূর্বক মাটি কেটে বিভিন্ন ইট ভাটায় বিক্রি করে আসছে। সন্ত্রাসী মনিরের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে পারে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here