নৌকার উঠোন বৈঠক টঙ্গীবাড়ীতে এমিলি

রোববার, ২৩ ডিসেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

nauka-panchgoan-620x330

টঙ্গীবাড়ী উপজেলার পাচঁগাও গ্রামের মিজান মোল্লা, মিলন চেয়ারম্যান, মান্দ্রা গ্রামের বিল্লাল পাইক, যোগানিয়া গ্রামে ও দশত্তর প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকার পক্ষে উঠান বৈঠক করেছেন মুন্সীগঞ্জ ২ আসনের নৌকার প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। রোববার দিনব্যাপী তিনি এই সমস্ত উঠান বৈঠক এবং বিভিন্নস্থানে গনসংযোগ করেন।

bipul-shuvro

এ সময় তিনি অবশিষ্ট কাজ সমাপ্ত এবং উন্নায়নের ধারা অব্যাহত রাখতে আবারোও নৌকায় ভোট প্রার্থনা করেন। এ সময় আওয়ামী লীগ নেতা মিজান মোল্লা বিপুল সংখ্যক কর্মি সমর্থক নিয়া নৌকা প্রতিকের প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলিকে ফুলের তৈরী নৌকা উপহার দেন।   উঠান বৈঠকের পাশাপাশি গনসংযোগে অংশ নেন এমিলি।

mizanur-rahman-nasir

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভূতু, সহ-সভাপতি স্বপন হালদার, সাধারণ সম্পাদক হাফিজ  আল আসাদ বারেক, জেলা আওয়ামী লীগের সমাজকল্যান সম্পাদক ওয়াহিদ হালদার,

abirpsd copy

ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, এমিলি পারভীন, পাচঁগাও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সহিদ হোসেন ঢালী, সাধারণ সম্পাদক ইবনুল কবির মিঠু মুন্সী, পাঁচগাও ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিপন মোল্লা, ৩নং ওয়ার্ড সভাপতি আমিনুল ইসলাম বেপারী, মিজান মোল্লা, ইয়ারুখ মোল্লা, আপ্পু বেপারী প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here