শ্রীনগরে স্বামীর সহযোগীতায় হাতপা বেঁধে ধর্ষন করা হল স্ত্রীকে

মঙ্গলবার, ১ জানুয়ারি ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

01-1শ্রীনগরে স্বামীর সহযোগীতায় স্ত্রী ধর্ষনের ঘটনা ঘটেছে। সোমবার রাত আনুমানিক ১০ টার দিকে শ্রীনগর উপজেলার পশ্চিম কোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ৩ মাস পূর্বে উপজেলার কোলাপাড়া গ্রামের মৃত-বাছের শেখের ছেলে আজিজুলের সাথে বিয়ে হয় একই উপজেলার শ্যামসিদ্ধি গ্রামের ধর্ষীতার সাথে।

স্বামী আজিজুলের শারিরীক অক্ষমতার কারণে বিয়ের পর হতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোন দৈহিক ও শারিরীক সম্পর্ক হয়নি। এক পর্যায়ে স্বামীর অক্ষমতার কারণে সংসার না করার সিদ্ধান্ত জানিয়ে বিয়ের সময় যৌতুকের টাকা ও উপঢৌকন ফিরিয়ে দিতে বলে ধর্ষিতা।

স্বামী আজিজুল যৌতুক ফিরিয়ে না দেওয়ার কৌশলের পরামর্শ নেয় তার আপন মামা সিদ্দিকের কাছ থেকে। সিদ্দিকের পরামর্শে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আজিজুল তার খালা ও খালাতো ভাই নুরুল ইসলামকে তার নিজ বাড়ি কোলাপাড়ায় রাত্রি যাপনের জন্য ডেকে আনেন।

এক পর্যায়ে রাত ১০ টার দিকে ধর্ষন কারী নুরুল ইসলামের মা মাথা ব্যাথার মলম নেওয়ার কৌশলে ঘুমন্ত আজিজুল ও তার স্ত্রীকে ঘরের দরজা খুলতে বলেন।
আজিজুল ঘরের দরজা খুলে দেয়। ঘরের ভিতর নুরুল ইসলামের মা, নুরুল ইসলাম ও আজিজুল ধর্ষীতারকে হাত পা বেধে ফেলে মুখে কাপর ঢুকিয়ে দেয়।

এর পর নুরুল ইসলাম ও আজিজুল ও তার খালা ব্লেড দিয়ে ধিরে ধিরে কাপড় কাটে ধর্ষিতার। এর পর নুরুল ইসলাম ধর্ষন করে এবং আজিজুল তার এই ধর্ষনের চিত্র মোবাইল ফোনে ভিডিও করে। এ ব্যাপারে শ্রীনগর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here