বই মেলায় সাড়া জাগিয়েছে সাজেদুর রহমানের উপন্যাস “সীমান্তের গহীনে”

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল

মোহাম্মদ রোমান হাওলাদার, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

N-11

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সাজেদুর রহমানের লেখা উপন্যাস “সীমান্তের গহীনে” ঢাকার অমর একুশে বই মেলায় পাঠকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

aahar-bilas

বইমেলার চিরদিন প্রকাশনীর ৪৮৬ নাম্বার স্টলে এ উপন্যাসটি পাওয়া যাচ্ছে। সাজেদুর রহমানের জন্ম পাবনা জেলার চাটমোহরে।

50705165_388530665212709_4712882732185681920_nপৈত্রিক নিবাস ফরিদপুরের সদরপুর উপজেলায়। সেনা কর্মকর্তা বাবার বিভিন্ন জায়গায় বদলির সুবাদে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনার সুযোগ পেয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রান রসায়ণ ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগ থেকে ¯œাতক ও ¯œাতকোত্তর পাশ করেন।

২৮তম বিসিএসের মাধ্যমে সরকারি চাকুরিতে যোগদান করেন। বর্তমানে অতিরিক্তি পুলিশ সুপার হিসেবে পুলিশ হেডকোয়াটার্সে ঢাকায় কর্মরত আছেন। ছোট বেলা থেকেই লেখালেখির প্রতি ছিল তার যথেষ্ট আগ্রহ। তিনি একাধারে কবিতা, গল্প ও উপন্যাস লিখেছেন।

তার প্রথম কাব্য গ্রন্থ ২০০৭ সালে প্রকাশিত হয় । ’সীমান্তের গহীনে’ উপন্যাস প্রসঙ্গে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সাজেদুর রহমান বলেন, পুলিশে দায়িত্ব পালনের পাশাপাশি অবসর সময়ে আমি লেখালেখি করতে ভালোবাসি।

আসা করি সীমান্তের গহীনে উপন্যাসটি সকলের ভালো লাগবে। আমি চাই আমার লেখনীতে তরুন সমাজ উপকৃত হবে। মানুষের দৃষ্টি ভঙ্গি বদলাতে একটি বই বহু অংশে সাহায্য করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here