আগামীকাল বুধবার গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

image-58033-1555406602

ব্যালট ও নির্বাচনী সামগ্রী লুটের ঘটনায় গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ করা হবে বুধবার। এ উপলক্ষে উপজেলায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাগ্রহণ করা হয়েছে। সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত একটানা চলবে ভোটগ্রহন।

সূত্রে জানান যায়, গত ৩১ মার্চ গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনের দিন ব্যালট, সিল ও নির্বাচনী সামগ্রী লুটের অভিযোগে ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ে ২ নম্বর কেন্দ্র, লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় নতুন দোতলা ভবন কেন্দ্র ও বৈদ্দ্যারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহন স্থগিত করা হয়েছিল।

ব্যালট ও নির্বাচনী সামগ্রী লুটের ঘটনায় পৃথক তিনটি মামলা হলেও এখনও কোনো আসামি গ্রেফতার কিংবা আটক হয়নি। তবে পুলিশ লুট হওয়া কোন কিছুই উদ্ধার করতে পারেনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভোট গ্রহনের সময় তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রট এর নেতৃত্বে তিনটি ভ্রাম্যমাণ আদালত, প্রতি কেন্দ্রে ৫ জন পুলিশ, ১২ জন আনসার সদস্য নিরাপত্তার কাজে নিয়োজিত থাকবে।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হাসান সাদী জানান, উল্লিখিত নিরাপত্তা ছাড়াও পুলিশের দুটি ভ্রাম্যমান দল একটি স্টাইকিং ফোর্স ও দুই প্লাটুন বিজিবি থাকবে নিরাপত্তার দায়িত্বে।

নির্বাচনে আ‘লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী গজারিয়া উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম তাঁর নিকটতম প্রার্থী কাপপিরিচ প্রতীকের রফিকুল্লাহ সেলিমের চাইতে ত্রিশ হাজারেরও অধিক ভোটে এগিয়ে রয়েছেন। ভাইস

চেয়ারম্যান পদে এগিয়ে রয়েছেন চশমা প্রতীকের আতাউর রহমান নেকী, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীক নিয়ে এগিয়ে খাদিজা সরকার আঁখি।

অবজারভার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here