সাফল্যের ২০ বছর পূর্তি উদযাপন করলো মুন্সিগঞ্জ থিয়েটার সার্কেল

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

শনিবার, ২০ এপ্রিল ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

theathercircle1

সুস্থ নাট্য চর্চার অঙ্গীকারে গৌরব ও সাফল্যের ২০ বছর পূর্তি উদযাপন করলো মুন্সিগঞ্জ থিয়েটার সার্কেল। শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সংগঠনটি নানা আয়োজনে পালন করে বর্ষপূতির অনুষ্ঠান।

অনুষ্ঠানে সংস্কৃতি প্রেমি দর্শক এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত থিয়েটার সার্কেলের অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে এবং সংগীত পরিবেশন করে অনুষ্ঠান মাতিয়ে রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থিয়েটার সার্কেলের নাট্যকর্মীদের উৎসাহ-অনুপ্রেরণা যোগান বঙ্গবন্ধুর চিফ সিকিউরিটি গার্ড, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগীত পরিবেশন করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম

সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে থিয়েটার সার্কেলের নাট্যকর্মীদের সাহস যোগায় এবং একসঙ্গে কাজ করার ঘোষণা দেন।

এ সময় থিয়েটার সার্কেলের প্রতিষ্ঠাতা নাট্যকার, নির্দেশক ও সংগীত শিল্পী শিশির রহমান, সংগঠনের সাবেক সভাপতি সাবেরা আক্তার ছবি,

বর্তমান কমিটির সভাপতি সাব্বির হোসাইন জাকির, সহ সভাপতি জয়া দাস শিখা, মোজাম্মেল হোসেন সজল, সাধারণ সম্পাদক আল-মামুন, সুদিপ দাস দ্বিপ,

জিতু চন্দ্র রায় সংস্কৃতিতে মুন্সিগঞ্জের ইতিহাস-ঐতিহ্যকে ধরে রেখে প্রতিটি সংগঠনকে তাদের কর্মকাণ্ড চালিয়ে সংগঠনকে শক্তিশালী করার আহ্বান জানান।

অবজারভার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here