শ্রীনগরে জেলা পরিষদের জায়গা দখল নিয়ে দু’গ্রুপে পাল্টা-পাল্টি মামলা

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

রোববার, ২১ এপ্রিল ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

20525451_1426427024106101_6148304395273762016_nশ্রীনগরে জেলা পরিষদের জায়গা দখল নিয়ে দু’গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনার পর অবশেষে উভয় পক্ষ আদালতে পাল্টা-পাল্টি মামলা দায়ের করেছেন।

জানা যায়, গত ৫ এপ্রিল শুক্রবার সকাল সারে ১০ টার দিকে উপজেলার পাটাভোগ ইউনিয়নের ছনবাড়ি এলাকায় জেলা পরিষদের জায়গা দখল নিয়ে দু’গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে কয়েক জন আহত হয়।

ভুক্তভোগি টিংকু জানায়, প্রায় ২০/২৫ বছর আগে থেকেই জেলা পরিষদের ওই জায়গায় তার কয়েকটি লাকড়ীর দোকান ছিল। সেতু পূনঃ নির্মাণের কারণে তার দোকানসহ ও আশপাশে থাকা অন্যান্যদের সেতু নির্মাণ কাজের সুবিধার আপাততঃ দোকান ভেঙ্গে দেওয়ার জেলা পরিষদ লিখিত নোটিশ প্রদান করে। নোটিশ পেয়ে নিজ দায়িত্ব টিংকু তার দোকান গুলো ভেঙ্গে নেয়। সেতু

নির্মাণ কাজ শেষ হওয়ার পর ইং-০৫/০৪/২০১৯ তারিখ সকালে জেলা পরিষদের সার্ভেয়ার এসে সেতুর আশ পাশের জায়গায় মাপঝোপ করে চলে যাওয়ার পর জেলা পরিষদের সার্ভেয়ার এসেছে শুনিয়া রাজু আহম্মেদ ঘটনাস্থলে যায়, টিংকুর জায়গার সাথেই অনিক,

বাতেন, জাফর ও সজিবগং তাদের নামে জেলা পরিষদ হইতে ৮০ ফুট জায়গা লীজ এনে দোকান ঘর উত্তোলন করেন। টিংকু ঐ জায়গা সেলিম খান তাদের বলে দাবী করে ঘর উত্তোলনে বাধা দেয়।

এতে করে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়ের পক্ষের মধ্যে কয়েকজন আহত হয়। অবশেষে এক পক্ষ বাদী হয়ে সেলিম খান গং দের বিরুদ্ধে শ্রীনগর থানার মামলা নং-০৪ তাং-০৫/০৪/২০১৯। অপর পক্ষের রাজু আহম্মেদ বাদী হয়ে অনিক গংদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ আদালতে সি. আর দায়ের করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here